2024-03-29 04:47:15 am

চোখের জলে তুষ্টিকে শেষ বিদায়

www.focusbd24.com

চোখের জলে তুষ্টিকে শেষ বিদায়

০৭ জুন ২০২১, ১৯:৩৪ মিঃ

চোখের জলে তুষ্টিকে শেষ বিদায়

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইংরেজি বিভাগের শিক্ষার্থী ইসরাত জাহান তুষ্টির দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (৭ জুন) সকালে নেত্রকোনার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন হয়।

এর আগে, শেষবারের মতো তুষ্টিকে এক নজর দেখতে এবং জানাজায় অংশ নিতে তুষ্টির নিজ গ্রামসহ আশপাশ এলাকা ও দূর-দূরান্ত থেকে ছুটে আসা হাজারও মানুষ।

মেয়ে সম্পর্কে কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বাবা আলতাফ উদ্দিন। তিনি জানাজায় উপস্থিত মুসল্লিদের কাছে তুষ্টির বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

jagonews24

এ সময় বক্তব্য দেন- স্থানীয় সুখারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কফিল উদ্দিন খোকন তালুকদার ও তুষ্টির চাচা প্রভাষক ইমাম হোসেন মেহেদী।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় ইসরাত জাহান তুষ্টি অন্য কয়েকজন সহপাঠীর সঙ্গে ঢাকার আজিমপুরে সরকারি কোয়ার্টারের একটি বাসা ভাড়া নিয়ে পড়াশোনা করছিলেন। শনিবার মধ্যরাতে তার এক রুমমেট তুষ্টিকে বাথরুমে পড়ে থাকতে দেখে ৯৯৯ নম্বরে ফোন করেন।

রোববার সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা বাথরুম থেকে তুষ্টির মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে সেখানে ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :