, ১৩ আশ্বিন ১৪২৮ অনলাইন সংস্করণ

ব্যাংকে চুরি করতে দিনভর টেবিলের নিচে লুকিয়ে ছিলেন শামীম

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ব্যাংকে চুরি করতে দিনভর টেবিলের নিচে লুকিয়ে ছিলেন শামীম

কৌশলে সবার অগোচরে ব্যাংকের টেবিলের নিচে দিনভর লুকিয়ে থেকে রাতে চুরি করতে গিয়ে ধরা পড়েছেন শামীম (২৮) নামের এক যুবক। মঙ্গলবার (১৫ জুন) রাতে শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের শেরপুর-জামালপুর সড়কের পাশে বাংলাদেশ কৃষি ব্যাংকের কুসুমহাটি বাজার শাখায় এ ঘটনা ঘটে।

আটক শামীম শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

পুলিশ জানায়, শামীম মঙ্গলবার চুরি করার উদ্দেশ্যে কৃষি ব্যাংকের কুসুমহাটি বাজার শাখায় আসেন। এরপর কর্মকর্তা-কর্মচারীদের অগোচরে ব্যাংকের ভেতরে ঢুকে একটি টেবিলের নিচে লুকিয়ে থাকেন। এদিকে কর্মকর্তা ও কর্মচারীরা কাজ শেষে বিকেলে ব্যাংক তালাবদ্ধ করে বাড়ি চলে যান।

ব্যাংকের সিকিউরিটি গার্ড মো. আনোয়ার হোসেন প্রতি রাতের মতো দায়িত্ব পালন করতে তার মোবাইল ফোন মাথার কাছে রেখে বিছানায় শুয়ে পড়েন। হঠাৎ রাত দেড়টার দিকে জেগে দেখেন তার মোবাইল ফোন এবং ব্যাংকের গেটের চাবি নেই। তখন বিছানা থেকে দাঁড়ানো মাত্র শামীম তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করেন।

আনোয়ারের চিৎকারে কুসুমহাটি বাজারের লোকজন ব্যাংকের প্রধান গেটে জড়ো হন। পরে সদর থানায় খবর দেয়া হলে ঘটনাস্থল গিয়ে শামীমকে আটক করে পুলিশ। একই সঙ্গে, আহত আনোয়ার হোসেনকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহাম্মেদ বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ - মহানগর