2024-05-11 09:20:10 am

করোনার সংক্রমণ ঠেকাতে দুর্গাপুর সীমান্তে প্রশাসনের নজরদারি

www.focusbd24.com

করোনার সংক্রমণ ঠেকাতে দুর্গাপুর সীমান্তে প্রশাসনের নজরদারি

১৯ জুন ২০২১, ২৩:১০ মিঃ

করোনার সংক্রমণ ঠেকাতে দুর্গাপুর সীমান্তে প্রশাসনের নজরদারি

করোনাভাইরাসের সংক্রমণ রোধে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সীমান্তজুড়ে কঠোর নজরদারি শুরু করেছে উপজেলা প্রশাসন। অবৈধ অনুপ্রবেশ ও চোরাকারবারিদের আনাগোনা বন্ধে এ নজরদারি শুরু হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, বর্তমান করোনা পরিস্থিতিতে দুর্গাপুর উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকার বৃদ্ধি পয়েছে করোনার সংক্রমণ। এরই পরিপ্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল-আহসানের নেতৃত্বে ওসি শাহনুর এ আলম, সীমান্তে বিজিবি ও পুলিশ প্রশাসনসহ নিয়মিত টহল দল বাড়ানো হয়েছে।

এর মধ্যে বিজয়পুর, ভবানীপুর, নলুয়াপাড়া, বারমারী ও ভরতপুর সীমান্তবর্তী ৫টি ক্যাম্পের বিজিবি ক্যাম্পের ইনচার্জসহ সব বিজিবি সদস্যরা নিজ নিজ এলাকায় টহল দিচ্ছেন। করোনা নিয়ে আতঙ্কিত এলাকার সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন উপজেলা প্রশাসনকে।

এ নিয়ে ইউএনও রাজীব-উল-আহসান যুগান্তরকে বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে দুর্গাপুর উপজেলাকে করোনা সংক্রমণের হাত থেকে নিরাপদ রাখতে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ইতোমধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরণসহ বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য সবাই অনুরোধ জানান তিনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :