2024-04-20 05:20:00 pm

নেত্রকোনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

www.focusbd24.com

নেত্রকোনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

২৫ জুন ২০২১, ১৪:২৩ মিঃ

নেত্রকোনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

নেত্রকোনায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আনোয়ার হোসেন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ জুন) দুর্গাপুর উপজেলার বড়ইউন্দ বাজরে এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ারে হোসেন কলমাকান্দায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের পশ্চিম আনন্দপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দোকানে বসাকে কেন্দ্র করে আনোয়ার হোসেনের সঙ্গে পাশের বড়ইউন্দ গ্রামের সোহেল মিয়ার (২২) বাগবিতণ্ডা হয়। বিষয়টি মীমাংসার জন্য তাদের স্থানীয় সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার ওই বাজারের স্বপন মিয়ার দোকানে নিয়া যান। সেখানে ফের বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে সোহেল মিয়া ও তার ভাই জুয়েল মিয়া (১৯), বাবা মরম আলী ও আকবর আলীর ছেলে আমছর আলী (২৫) প্রতিপক্ষ আনোয়ার হোসেন, তার বাবা মকবুল হোসেন ও তার চাচাতো ভাই মনির হোসেনের ওপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। এসময় তিনজন গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা নূর এ আলম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ফারুক মিয়া নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :