, ১৩ আশ্বিন ১৪২৮ অনলাইন সংস্করণ

৪ হাজার হতদরিদ্রকে ত্রাণ দিলেন কাদের মির্জা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

৪ হাজার হতদরিদ্রকে ত্রাণ দিলেন কাদের মির্জা

সরকার ঘোষিত কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্র ৪ হাজার পরিবারের মাঝে বিশেষ ত্রাণ সহায়তা বিতরণ করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। মঙ্গলবার (২৯ জুন) সকাল ৯টায় বসুরহাট উত্তর বাজারে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। 

এ সময় তিনি বলেন, সারাদেশে করোনাভাইরাস বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে। তাই খেটে খাওয়া, অসহায় ৪ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিশেষ ত্রাণ সহায়তা বিতরণ করছি।

তিনি আরও বলেন, কোম্পানীগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত কোনো রোগী চিকিৎসার অভাবে মারা যাবে না এবং কোনো অসহায় খেটে খাওয়া ব্যক্তি না খেয়ে থাকবে না। সবার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেব। এরপরও যেন কেউ অবহেলিত না হয়। আমরা এখন যে কঠিন সময় পার করছি তা থেকে আল্লাহ যেন আমাদের দ্রুত মুক্তি দেন। 

সচেতনতা বৃদ্ধির জন্য কাদের মির্জা বলেন, করোনাভাইরাস মোকাবিলায় সবাইকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সাবান দিয়ে ঘন ঘন হাত ধুতে হবে। নিজেকে, পরিবারকে এবং সমাজকে সুস্থ রাখতে নিয়মিত মাস্ক পরার আহ্বান জানান তিনি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্কাদার হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, সহসভাপতি হাসান ইমাম বাদল, জামাল উদ্দিন, আইনবিষয়ক সম্পাদক শঙ্কর ভৌমিক, উপজেলা কৃষক লীগের সভাপতি আজিজুল হক, প্যানেল মেয়র, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - সারাদেশ