2024-04-26 09:20:37 pm

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন দিলিপ

www.focusbd24.com

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন দিলিপ

০৮ জুলাই ২০২১, ২২:৩১ মিঃ

প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেলেন দিলিপ

বগুড়ার সোনাতলা রেল স্টেশনের জুতা সেলাইকারী শ্রী দিলিপ কুমার রবিদাসকে নিয়ে ‘লকডাউনের ৫ দিনে দিলিপের আয় ১৫ টাকা!’ শিরোনামে ফিচার প্রকাশ হয়। প্রতিবেদনটি প্রকাশের পর সচেতন মহলের অনেকেই ব্যথিত হন এবং প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

প্রতিবেদনটি সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিনের চোখে পড়লে তিনি মুঠোফোনে ফিচার লেখক সাজেদুর আবেদীন শান্তকে বলেন, ‘আমি সংবাদটি মাত্রই পড়লাম। বরাবরের মতো এবারও ধন্যবাদ জানাই আপনাকে। সেই সাথে ধন্যবাদ এমন বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য। আমি শিগগিরই তার জন্য খাদ্য সহায়তা নিয়ে যাব।’

এরপর আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্যসামগ্রী নিয়ে আসেন উপজেলা নির্বাহী অফিসার। তিনি উপহারসামগ্রী শ্রী দিলিপ কুমারকে হস্তান্তর করেন। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, মশুর ডাল, সয়াবিন তেল, লবণ, চিড়া, নুডলস, সাবান ও গুড়সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস।

jagonews24

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জান্নাতুল আলম দুখু, সাংবাদিক আব্দুর রাজ্জাক, রিমন আহমেদ বিকাশ, পিন্টু হোসেন, ফিচার লেখক সাজেদুর আবেদীন শান্ত প্রমুখ।

দিলিপের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন বলেন, ‘আপনাকে নিয়ে করা নিউজটি পড়েছি। এ খাদ্য সহায়তা আমি নিয়ে এলেও পাঠিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনি তার জন্য দোয়া করবেন। আপনার কোনো সহায়তার প্রয়োজন হলে আমাকে জানাবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। লকডাউনকে সফল করতে সরকারকে সহযোগিতা করবেন।’

উপহার পেয়ে শ্রী দিলিপ কুমার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও আপনাকে ধন্যবাদ জানাই। সেইসাথে ধন্যবাদ জানাই সাংবাদিককে। আমি অনেক খুশি হয়েছি। ঈশ্বর আপনাদের মঙ্গল করুক।’

jagonews24

এ সময় সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার রেল স্টেশন এলাকার চা বিক্রেতা শ্রী মনোরঞ্জন মহন্ত ও বাসস্ট্যান্ড এলাকার জুতা সেলাইকারী শ্রী গোলাপচানকেও প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা দেন।

উল্লেখ্য, এর আগে ‘কষ্টের জীবন থেকে ফিরে আসতে চান বেদেরা’ শিরোনামে  ফিচার প্রকাশের পর বেদেদের পাশে দাঁড়িয়েছিল একটি সংগঠনসহ অনেকেই।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :