, ১৩ আশ্বিন ১৪২৮ অনলাইন সংস্করণ

ভালুকায় শিল্পপতির দুই পা বিচ্ছিন্নের ঘটনায় গ্রেফতার ৪

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ভালুকায় শিল্পপতির দুই পা বিচ্ছিন্নের ঘটনায় গ্রেফতার ৪

ময়মনসিংহের ভালুকায় এক শিল্পপতিকে কুপিয়ে তার দুই পা বিচ্ছিন্ন করার ঘটনায় প্রধান আসামিসহ চারজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। গ্রেফতাররা হলেন জসিম উদ্দিন পাঠান (৫৫), তার সহযোগী রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮) ও মাসুম মোল্লা (৫০)।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে র‍্যাব-১৪ এর প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মো. তালাত।

লেফটেন্যান্ট কর্নেল আবু নাঈম মো. তালাত বলেন, উপজেলার কাঁঠালি এলাকায় জমিসংক্রান্ত বিষয়ে আর্টি কম্পোজিট ডায়িং লিমিটেড নামে একটি মিলের এমডি আব্দুর রাজ্জাকের সঙ্গে স্থানীয় জসিম উদ্দিন পাঠানের বিরোধ চলে আসছিল।

তিনি বলেন, ১৪ জুলাই ওই জমিতে মাটি ফেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের মারামারির একপর্যায়ে জসিম উদ্দিন ও তার লোকজন শিল্পপতি আব্দুর রাজ্জাককে কুপিয়ে তার দুই পা বিচ্ছিন্ন করে ফেলে।

র‍্যাব-১৪ এর অধিনায়ক আরও বলেন, ঘটনার পর দিনই (১৫ জুলাই) বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এতে মূল অভিযুক্তসহ ওই চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। পরে তাদের দেওয়া তথ্যমতে, জসিম পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে সহিংসতায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

  • সর্বশেষ - মহানগর