, ১১ আশ্বিন ১৪২৮ অনলাইন সংস্করণ

শেরপুরে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ দুই ছাত্রের বিরুদ্ধে

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

শেরপুরে শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ দুই ছাত্রের বিরুদ্ধে

শেরপুরে তৃতীয় শ্রেণি পড়ুয়া এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার (১৫ জুলাই) রাতে সদর উপজেলার ধলা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে আজ শুক্রবার (১৬ জুলাই) মামলা দায়ের করেছেন। আর অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

ধর্ষণে অভিযুক্তরা হচ্ছে- একই এলাকার কলেজছাত্র মো. ফোরকান আলী (১৮) ও এসএসসি পরীক্ষার্থী এক শিক্ষার্থী।

এদিকে, খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া। এ সময় ভুক্তভোগী শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়, কলেজছাত্র ফোরকান এবং ওই কিশোর বেশ কিছুদিন থেকেই শিশুটিকে উত্যক্ত করতো। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ওই শিশু তার বাড়ির পাশে টিউবওয়েলে পানি আনতে যায়। এ সময় সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থেকে তারা শিশুটির মুখ গামছা দিয়ে বেঁধে কোলে করে নিয়ে বাড়ির পাশের একটি ধান ক্ষেতে পালাক্রমে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে পালিয়ে যায়।

পরে ওই শিশু অসুস্থ অবস্থায় অন্ধকারে পথ হারিয়ে পাশের চান্দেরনগর গ্রামের এক কৃষকের গোয়ালঘরে আশ্রয় নেয়। ওই রাতেই কৃষক তার গোয়ালঘরে গিয়ে শিশুটির শরীরে কাদামাখা অবস্থায় দেখতে পায়। এরপর শিশুটির পরিচয় জেনে তার বাবা-মার কাছে দিয়ে আসেন। পরে শিশুটি তার বাবাকে পুরো ঘটনা বলে।

এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করে বিচার দাবি করেছেন ভুক্তভোগী শিশুর বাবা।

এ প্রসঙ্গে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া বলেন, ‘প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। দোষীদের ধরতে অভিযান চলছে।’

  • সর্বশেষ - মহানগর