ময়মনসিংহ, , ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

করোনা আতঙ্ক: ওয়েস্ট ইন্ডিজে নিষিদ্ধ হলো ক্রিকেট

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

করোনা আতঙ্ক: ওয়েস্ট ইন্ডিজে নিষিদ্ধ হলো ক্রিকেট
ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ফাইল ছবি

করোনা ভাইরাস আতঙ্কে কাঁপছে বিশ্ব। বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ক্রীড়া আসর। সেই সঙ্গে জনসমাগম এড়াতে বেশির ভাগ দেশেই বন্ধ করে দেয়া হয়েছে ক্রীড়া প্রতিযোগিতা। ভারতের পর ওয়েস্ট ইন্ডিজেও আগামী একমাসের জন্য সব ধরনের ক্রিকেট নিষিদ্ধ করা হয়েছে।

বিশ্বজুড়ে বেশ বড় প্রভাব ফেলেছে করোনা ভাইরাস। এর ফলে স্তিমিত হয়ে পড়েছে বিশ্বের ক্রীড়া আসর। আন্তর্জাতিক পর্যায়ে খেলাধুলার প্রায় সব ইভেন্ট আগেই স্থগিত করা হয়েছে। শনিবার (১৩ মার্চ) করোনা আতঙ্কে সব ধরনের ঘরোয়া ক্রিকেট স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে ভারত। এবার ওয়েস্ট ইন্ডিজও হাঁটল সেই পথে।

ক্রিকেট বোর্ডের দেয়া নির্দেশনা অনুযায়ী, সোমবার থেকে অন্তত ৩০ দিন ওয়েস্ট ইন্ডিজে সব ধরনের ক্রিকেট বন্ধ থাকবে। এই সিদ্ধান্তের ফলে ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপের শেষ দুই রাউন্ড, নারী সুপার ৫০ ওভার কাপ, আঞ্চলিক অনূর্ধ্ব-১৫ বালক চ্যাম্পিয়নশিপ এবং আঞ্চলিক অনূর্ধ্ব-১৯ নারী চ্যাম্পিয়নশিপের আয়োজন স্থগিত হয়েছে। এছাড়া সূচি অনুসারে আগামী এক মাসের মধ্যে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুটি গুরুত্বপূর্ণ সভা ছিল। কিন্তু পিছিয়ে গেলো সভা দুটিও।

করোনার প্রভাবে এই মুহূর্তে আন্তর্জাতিক ক্রিকেটের সব সিরিজই বন্ধ। সিরিজ অসম্পূর্ণ রেখেই ভারত ছেড়েছে দক্ষিণ আফ্রিকা, শ্রীলংকা থেকে চলে এসেছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া ছেড়েছে নিউজিল্যান্ড।

  • সর্বশেষ - খেলাধুলা