2024-04-20 01:26:44 pm

সুপার স্টোরে কেনাকাটায় ক্যাশব্যাক দিচ্ছে ‘নগদ’

www.focusbd24.com

সুপার স্টোরে কেনাকাটায় ক্যাশব্যাক দিচ্ছে ‘নগদ’

১৮ জুলাই ২০২১, ১৫:৪২ মিঃ

সুপার স্টোরে কেনাকাটায় ক্যাশব্যাক দিচ্ছে ‘নগদ’

আসন্ন ঈদুল আজহার আগে দেশসেরা সাতটি সুপারশপে কেনাকাটায় ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’র মাধ্যমে পেমেন্ট করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। সারাদেশে স্বপ্ন, ডেইলি শপিং, প্রিন্স বাজার, ইউনিমার্ট, হোলসেল ক্লাব লিমিটেড, মীনা বাজার এবং আগোরার প্রায় ৩০০ আউটলেটে ঈদের আগের দিন পর্যন্ত এই ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন গ্রাহকেরা।

উল্লিখিত সুপারস্টোরগুলোতে যে কোনো পণ্যের কেনাকাটায় ‘নগদ’ অ্যাপ বা মোবাইল ইউএসএসডি-এর মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহক ১০ শতাংশ হারে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন। এর আওতায় একজন গ্রাহক একটি সুপারশপ থেকে একবারই ক্যাশব্যাক সুবিধা নিতে পারবেন। তবে চাইলে সাতটি সুপারশপে কেনাকাটা করে সাতবার পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা নেয়ার সুযোগ থাকছে।

‘দেশি নগদ-এ বেশি লাভ’ শীর্ষক ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘নগদ’র গ্রাহকদের জন্য সুপারশপের কেনাকাটাকে আরও সহজ করতে এই আয়োজন করেছে সরকারি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস অপারেটরটি।

আকর্ষণীয় ক্যাশব্যাক সম্পর্কে ‘নগদ’র ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, দৈনন্দিন জীবন যাপনের প্রতিটি ক্ষেত্রে গ্রাহকদের আরও বেশি সুবিধা দিতে শুরু থেকেই কাজ করছে ‘নগদ’। ঈদের আগে সুপারশপের কেনাকাটায় আকর্ষণীয় ক্যাশব্যাক ঘোষণাও এই চিন্তারই প্রতিফলন। আশা করছি এর মাধ্যমে গ্রাহক আরও ভালো করে বুঝতে পারবেন দেশি ‘নগদ’ ব্যবহার করলে সবচেয়ে বেশি লাভের নিশ্চয়তা পাওয়া যায়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :