, ১১ আশ্বিন ১৪২৮ অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে নেমেছেন ছাত্রলীগের নেত্রীরা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ব্রাহ্মণবাড়িয়ায় মাঠে নেমেছেন ছাত্রলীগের নেত্রীরা

দেশে করোনাভাইরাস ভয়াবহ রূপ নিয়েছে। লাফিয়ে বাড়ছে সংক্রমণ। শনাক্ত ও মৃত্যুতে অতীতের রেকর্ড ভেঙে হচ্ছে নতুন রেকর্ড। শনাক্ত ও মৃত্যু-দুটোই বেড়ে চলছে সমানতালে।

রাহ্মণবাড়িয়ায় করোনার প্রকোপ বাড়ায় সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইক হাতে মাঠে নেমেছেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ নেত্রী আফরিন ফাতেমা জুঁইয়ের নেতৃত্বে শহরের ট্যাঙ্কের পাড়, কুমারশীল মোড়, কোটরোড, টিএরোডসহ শহরের প্রধান সড়কগুলোতে মাইকিং করে করোনার নেতিবাচক প্রভাব সম্পর্কে জনসাধারণকে সচেতন করেন। এ সময় বিনা কারণে জনসাধারণকে বাড়ি থেকে বের না হওয়ার আহ্বান জানান তারা।

এ বিষয়ে জেলা ছাত্রলীগ নেত্রী আফরিন ফাতেমা জুঁই বলেন, ‘ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসে আক্রান্তের হার দিন দিন বাড়ছে। একজন সচেতন নাগরিক হিসেবে ঘরে বসে থাকার সময় নেই। তাই নিজ দায়িত্বে সাধারণ মানুষকে সচেতন করার জন্য দলীয় নেতাকর্মীদের নিয়ে মাইক হাতে মাঠে নেমেছি।’

ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক হাজেরা আক্তার শাকিলা বলেন, ‘জনগণকে সচেতন করার লক্ষ্যে এই মাইকিং। সরকার অফিস-আদালত বন্ধ রেখেছে সবাইকে বাসায় থাকার জন্য। অযথা রাস্তায় ঘোরাঘুরি করার জন্য নয়। এছাড়া নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের বাজারে সবাই যেন মাস্ক পরে যায়, সেই বিষয়ে আমরা সচেতন করছি।’

এ সময় ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সাইমা বৃষ্টি, সানজিদা আক্তার, উসামা আক্তার, জান্নাতুল ফেরদৌসসহ অন্যান্য কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - সারাদেশ