2024-03-29 08:41:19 pm

কৃত্রিম পা লাগিয়ে হেরোইন পাচারের চেষ্টা, গ্রেফতার ২

www.focusbd24.com

কৃত্রিম পা লাগিয়ে হেরোইন পাচারের চেষ্টা, গ্রেফতার ২

২৯ জুলাই ২০২১, ১৮:১৩ মিঃ

কৃত্রিম পা লাগিয়ে হেরোইন পাচারের চেষ্টা, গ্রেফতার ২

কৃত্রিম পা লাগিয়ে রোগী সেজে অ্যাম্বুলেন্সে করে হেরোইন পাচারের সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাদের কাছ থেকে ৪১০ গ্রাম হেরোইনসহ ব্যবহৃত অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে র‍্যাব-১৩, রংপুর সদর দফতরের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশিদ আহমেদ স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতাররা হলেন অ্যাম্বুলেন্স চালক বুলবুল আহম্মেদ (৪০) ও তার সহযোগী আজিজুর রহমান (৩৫)। তারা রাজশাহীর বাসিন্দা।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে র‍্যাব-১৩, সিপিসি-৩ গাইবান্ধা ক্যাম্পের একটি আভিযানিক দল পলাশবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় অভিযানে সন্দেহভাজন একটি অ্যাম্বুলেন্স তল্লাশি করে দেখা যায়, দুইজনের মধ্যে একজনের এক পা পঙ্গু। ওই ব্যক্তির সারা শরীরে টিউমার রয়েছে।

এক পা হাঁটু থেকে বিচ্ছিন্ন থাকায় তাতে কৃত্রিম প্লাস্টিকের পা সংযুক্ত করা ছিল। ওই কৃত্রিম প্লাস্টিক পা তল্লাশি করে ভেতরে অভিনব কায়দায় রাখা হেরােইন উদ্ধার করা হয়। এ সময় অ্যাম্বুলেন্স চালক ও হেলপারকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন ধরে অ্যাম্বুলেন্সে করে রোগী পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন স্থানে হেরোইন, গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :