2024-03-28 05:55:57 pm

মোবাইল না দেয়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

www.focusbd24.com

মোবাইল না দেয়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

০২ আগষ্ট ২০২১, ০৮:১৭ মিঃ

মোবাইল না দেয়ায় গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

রাজধানীর কদমতলীর রায়েরবাগ মদিনাবাগ এলাকায় মোবাইল ব্যবহার করতে না দেয়ায় বাবার ওপর অভিমান করে তাসলিমা আক্তার তাসমিন (১৬) নামের এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (১ আগস্ট) রাত সাড়ে ৯টার টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাসলিমার বাবা তুষার শেখ জানান, তার মেয়ে শনিরআখড়া বর্ণমালা স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষার্থী। স্কুল বন্ধ থাকায় ঠিকমতো পড়াশোনা করত না। দিনের অধিকাংশ সময় মোবাইল ব্যবহার করত। এজন্য তিনি মেয়েকে মোবাইলে রেখে দিতে বলেন। তবুও মোবাইল ব্যবহার করলে বাবা জোর করে তার হাত থেকে মোবাইল নিয়ে নেয়।

পরে অভিমানে রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয় তাসলিমা। কিছুক্ষণ পর দরজার পাশে গিয়ে ডাকাডাকি করলে না খুললে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখা যায়, সে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছে। অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :