, ২ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

জামিন মেলেনি, কারাগারেই থাকতে হবে শিল্পার স্বামীকে

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

জামিন মেলেনি, কারাগারেই থাকতে হবে শিল্পার স্বামীকে

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার জামিন আবেদন নাকচ করে দিয়েছেন বোম্বে হাইকোর্ট। শুনানী শেষে শনিবার (৭ আগস্ট) রাজ কুন্দ্রা ও তার সহযোগী রায়ান থর্পেকে কারাগারেই রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে গত ২৭ জুলাই রাজকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিলেন ম্যাজিস্ট্রেট আদালত। তবে সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়েছেন রাজ ও তার সহযোগী রায়ান। তারা দাবি করেন, তাদেরকে অবৈধভাবে গ্রেফতার করা হয়েছে।

রাজ ও রায়ানের আবেদন পুনরায় বিবেচনা করার জন্য মামলাটি বোম্বে হাইকোর্টে তোলা হয়। শনিবার সেখান থেকেও একই রায় এসেছে। সেই সঙ্গে আদালত বলেছেন, ‘ম্যাজিস্ট্রেট কোর্ট রাজকে পুলিশি হেফাজতে পাঠানোর আদেশ দিয়ে কোনও ভুল করেননি।’

পর্নোগ্রাফি তৈরি ও তা সম্প্রচারের মাধ্যমে ব্যবসা করার অভিযোগে রাজ কুন্দ্রাকে গত ১৯ জুলাই গ্রেফতার করে মুম্বাই পুলিশ। এরপর আদালতে তোলা হলে তাকে দুই দফায় ২৭ জুলাই পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়।

রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠির বাসায় তল্লাশির পর প্রায় ৭০টি পর্নভিডিও উদ্ধার করা হয়। এছাড়া তাদের এই অবৈধ ব্যবসার কিছু নথিও হাতে আসে পুলিশের। তবে নিজের আই-ক্লাউড থেকে সমস্ত তথ্য মুছে ফেলেন রাজ। এ কারণে তার বিরুদ্ধে পুলিশ আরও জোরালোভাবে তদন্ত চালাচ্ছে।

উল্লেখ্য, রাজ কুন্দ্রার এসব কর্মকাণ্ড সম্পর্কে কিছুই জানতেন না বলে জানিয়েছেন শিল্পা শেঠি। এমনকি স্বামী গ্রেফতারের পর তার কোম্পানি ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’-এর পরিচালক পদ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। 

  • সর্বশেষ - বিনোদন