, ২ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

বিয়ের ১ সপ্তাহের মাথায় সুখবর পেলেন প্রসূন আজাদ!

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বিয়ের ১ সপ্তাহের মাথায় সুখবর পেলেন প্রসূন আজাদ!

দেশের নাটক ও সিনেমার পরিচিত অভিনেত্রী প্রসূন আজাদ। প্রায় এক যুগ ধরে তিনি কাজ করছেন শোবিজে। সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। গত ৩১ জুলাই দীর্ঘ দিনের বন্ধু ফারহান গাফফারের সঙ্গে দাম্পত্য জীবনের সূচনা করেন।

মজার ব্যাপার হলো, বিয়ের এক সপ্তাহ যেতে না যেতেই খুশির খবর পেলেন প্রসূন আজাদ। তার অভিনীত নতুন সিনেমা ‘পদ্মাপুরাণ’ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র লাভ করেছে। রাশিদ পলাশ নির্মিত এ সিনেমা বহু অপেক্ষার পর কাঙ্ক্ষিত এই ছাড়পত্র পেল।

সুখবরটি প্রকাশ্যে এনেছেন নির্মাতা রাশিদ পলাশ। তিনি বলেন, ‌‘এটা একটা যুদ্ধ ছিলো আমাদের জন্য। পদ্মানদীর চরে রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে শুটিং করেছিলাম আমরা। পুরো টিমের অকুণ্ঠ সহযোগিতা ছাড়া কোনভাবেই সম্ভব হতো না এ অসাধ্য সাধন। পুরো কৃতিত্ব টিমের। কোভিড পরিস্থিতি একটু স্বাভাবিক হলে একটা ভালো দিনে প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চাই ছবিটি।’

podmapuran deshrupantor

‘পদ্মাপুরাণ’ সিনেমায় প্রসূন আজাদ অভিনয় করেছেন প্রধানতম চরিত্রে। তার সঙ্গে আরও আছেন শম্পা রেজা, সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, জয়রাজ, হেদায়েত নান্নু, সূচনা সিকদার, রেশমী, সাদিয়া তানজিন প্রমুখ।

সিনেমাটি চিত্রনাট্য লিখেছেন রায়হান শশী। চিত্রায়নে ছিলেন রায়হান রশিদ জুয়েল। সংগীত পরিচালনায় জাহিদ নিরব। সিনেমাটি প্রযোজনা করেছে পুণ্য ফিল্মস।

প্রসঙ্গত, ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন প্রসূন আজাদ। এরপর নাটক ও সিনেমায় অভিনয় করে দর্শকদের কাছে পরিচিতি পেয়েছেন।

  • সর্বশেষ - বিনোদন