2024-04-27 06:34:28 am

প্রযোজক রাজের পর্নোগ্রাফি মামলার রিমান্ড শুনানি আজ

www.focusbd24.com

প্রযোজক রাজের পর্নোগ্রাফি মামলার রিমান্ড শুনানি আজ

১০ আগষ্ট ২০২১, ১১:১৫ মিঃ

প্রযোজক রাজের পর্নোগ্রাফি মামলার রিমান্ড শুনানি আজ

প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজকে ৪ দিনের রিমান্ড শেষে আজ (মঙ্গলবার) আদালত হাজির করা হবে। তাদের বিরুদ্ধে বনানী থানায় পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলায় ১০ দিনের রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে গত ৭ আগস্ট ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের দুই জনের ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। কিন্তু আসামিরা মাদক মামলায় রিমান্ডে থাকায় শুনানি হয়নি। আজ তাদের আদালতে হাজির করা হলে রিমান্ডের বিষয়ে শুনানি হবে।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) বনানী থানার পর্নোগ্রাফি মামলার এজাহার আদালতে পৌঁছায়। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এজাহার গ্রহণ করেন এবং মামলাটি তদন্ত করে আগামী ১৫ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দের ঘটনায় মাদক আইনে এবং অশ্লীল ও পর্নোগ্রাফির বিভিন্ন ডিজিটাল কনটেন্ট পাওয়ায় পর্নোগ্রাফি আইনে গত ৫ আগস্ট মামলা করে র‌্যাব। ওই রাতেই আদালত তাদের দুজনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার (৪ আগস্ট) রাতে রাজ ও তার সহযোগী সবুজ মিয়াকে বনানীর বাসা থেকে মাদক ও সিসা সেবনের সরঞ্জামসহ আটক করে র‌্যাব। এছাড়া তাদের বাসা থেকে পর্নোগ্রাফি সম্পর্কিত সরঞ্জামও উদ্ধার করা হয়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :