, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

ময়মনসিংহে এ্যাস্ট্রাজেনেকা দ্বিতীয় ডোজ টিকা দেওয়া শুরু : গ্রহণের আহবান মসিক মেয়রের

  শাহ মোহাম্মদ রনি

  প্রকাশ : 

ময়মনসিংহে এ্যাস্ট্রাজেনেকা দ্বিতীয় ডোজ টিকা দেওয়া শুরু : গ্রহণের আহবান মসিক মেয়রের

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার নির্ধারিত নাগরিকদের মধ্যে বুধবার সকাল থেকেই এ্যাস্ট্রাজেনেকা (কোভিশিল্ড) টিকার দ্বিতীয় ডোজ দেওয়া শুরু করা হয়েছে। ময়মনসিংহ গভর্নমেন্ট ল্যাবরেটরী হাই স্কুল কেন্দ্রে প্রথম দিন প্রায় ২ হাজার নাগরিককে কোভিশিল্ড টিকা প্রদান করা হয়। ১২ ও ১৪ আগস্ট এই ২ দিন আরও সাড়ে ৪ হাজার নাগরিককে এ টিকা প্রদান করা হবে। বুধবার রাতে খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার দৈনিক জাগ্রত বাংলা’কে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, আগামী বৃহস্পতি ও শনিবার সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত কেন্দ্রের নির্ধারিত বুথগুলোতে দ্বিতীয় ডোজের টিকা প্রদান কার্যক্রম চলবে।


বুধবার দুপুর ১২ টায় সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের নেতা মোঃ ইকরামুল হক টিটু এ্যাস্ট্রাজেনেকা দ্বিতীয় ডোজ টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় তিনি টিকা নিতে আসা বিভিন্ন শ্রেণী-পেশার নাগরিকদের সাথে কথা বলেন। এছাড়া তিনি বিভিন্ন মাধ্যমে কোভিশিল্ড দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার জন্য সংশ্লিষ্টদের আহবান জানিয়েছেন। প্যানেল মেয়র-৩ শামীমা আক্তার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

টিকা কার্যক্রম সম্পর্কে মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, সকলের সহযোগিতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার নাগরিকদের মধ্যে টিকা প্রদান করা হচ্ছে। আমরা সফলভাবে গণটিকা কার্যক্রম সম্পন্ন করেছি। গণটিকা প্রদানের বিষয়টি নাগরিকদের মাঝে ব্যাপক উৎসাহ সৃষ্টি করেছিলো। সরকারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী টিকা প্রদান কার্যক্রম বাস্তবায়ন করবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। তিনি জানান, প্রধানমন্ত্রীর নেতৃত্বেই দেশবাসী নিরাপদ। লক্ষ্যমাত্রার চেয়ে অধিক নাগরিককে গণটিকা প্রদান করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

  • সর্বশেষ - আলোচিত খবর