, ২ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

রিয়াল মাদ্রিদের ইপিএলে খেলার খবর ‘হাস্যকর’

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

রিয়াল মাদ্রিদের ইপিএলে খেলার খবর ‘হাস্যকর’

কয়েক মাস আগে সুপার লিগ নিয়ে তোলপাড় শুরু হয়েছিল ফুটবল বিশ্বের। ইউরোপের বিভিন্ন লিগের ১২টি ক্লাবকে নিয়ে এই টুর্নামেন্ট আয়োজনের মূল উদ্যোক্তা ছিল রিয়াল মাদ্রিদ। ওই রেশ না কাটতেই ক্লাবটিকে নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন। 

স্প্যানিশ ক্লাবটি যোগ দিতে পারে ইংলিশ প্রিমিয়ার লিগে, এমন খবর দেয় সংবাদ মাধ্যম মুন্দো দিপার্তিভো। কিন্তু ওই খবরকে পুরোপুরি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। নিজেদের ওয়েবসাইটে এমন খবরের প্রতিবাদ জানিয়েছে তারা।

রিয়াল মাদ্রিদ লিখেছে, ‘মুন্দো দেপোর্তিভোয় আজকের (শনিবার) প্রতিবেদনে লেখা হয়েছে, আমাদের ক্লাব লা লিগা ছেড়ে প্রিমিয়ার লিগে যোগ দেওয়ার বিষয়টি বিবেচনা করছে। এ বিষয়ে রিয়াল মাদ্রিদ নিশ্চিত করে বলতে চায় যে, এসব তথ্য পুরোপুরি মিথ্যা, হাস্যকর ও অবাস্তব। আমাদের ক্লাবের পথচলাকে কঠিন করে তুলতেই এসব বলা হচ্ছে।’

লা লিগার সঙ্গে সম্পর্কটা এমনিতে ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। শুরুতে ১২ দলকে নিয়ে সুপার লিগ আয়োজনের ব্যর্থ চেষ্টা চালায় ক্লাবটি। যেটি থেকে এখনো সরে আসেনি তারা। পরে লা লিগার ব্যবসায়িক স্বত্ত্ব বিক্রির চেষ্টায়ও বিপরীত অবস্থান নেয় রিয়াল। 

সবকিছু মিলিয়ে লা লিগার সঙ্গে রিয়ালের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার ব্যাপারটি স্পষ্ট। এমন সময়ই গুঞ্জন ছড়ায় লা লিগা ছেড়ে প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের পছন্দের ইংলিশ প্রিমিয়ার লিগে যাচ্ছে রিয়াল। তবে সেটি একরকম উড়িয়েই দিলো মাদ্রিদের ক্লাবটি।

  • সর্বশেষ - খেলাধুলা