, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

ত্রিশালে সড়কে নিহত ৬ জনের পরিচয় মিলেছে

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ত্রিশালে সড়কে নিহত ৬ জনের পরিচয় মিলেছে

ময়মনসিংহের ত্রিশালে সড়কে নিহত ছয়জনই পুরুষ। তাদের পরিচয় পাওয়া গেছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলেন-জেলার হালুয়াঘাট উপজেলার উত্তর আকন পাড়ার মৃত রুহুল আমিনের ছেলে স্বাধীম মিয়া (৩৫), রঘুনাথপুর গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে রিফাত মিয়া (২৮), পূর্বপাড়াইল গ্রামের আশরাফ আলীর ছেলে নুরুল হক (৪৫), সদর উপজেলার ঘাগড়া ইউনিয়নের পারাইল গ্রামের কামাল উদ্দিন (৪০), ত্রিশাল উপজেলার বানিয়াধলা গ্রামের মৃত হাসমত আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৫) এবং নওগা জেলার মান্দা থানার ফতেপুর গ্রামের মৃত ইসমাইলের ছেলে আব্দুল মান্নান (৪০)।

রোববার (১৫ আগস্ট) দুপুর ২টার দিকে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন মরদেহ হস্তান্তরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় রাতেই থানায় মামলা হয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, হাসপাতালে নিহত তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আরও ১২ জন হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগে শনিবার (১৪ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর বড়দিঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ত্রিশালের বৈলর বড়দিঘিরপাড় এলাকায় একটি সিমেন্টবোঝাই ট্রাক দাঁড়ানো ছিল। ঢাকা থেকে হালুয়াঘাটগামী ইমাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিন ব্যক্তি নিহত হন। আহত হন অন্তত ১৫ জন। পরে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে আরও দুজন মারা যান। পরে রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল