2024-04-18 01:41:59 pm

নতুন গানে আবার ভাইরাল রানাঘাটের সেই রানু মণ্ডল

www.focusbd24.com

নতুন গানে আবার ভাইরাল রানাঘাটের সেই রানু মণ্ডল

১৫ আগষ্ট ২০২১, ২১:০৯ মিঃ

নতুন গানে আবার ভাইরাল রানাঘাটের সেই রানু মণ্ডল

কলকাতার রানাঘাটের স্টেশনের ভিক্ষুক থেকে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে জায়গা করে নিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার বদৌলতে রাতারাতি সেলিব্রেটি হয়েছিলেন। তার নাম ছড়িয়ে পড়েছিল ভারতের সবখানে। বাংলাদেশেও তাকে নিয়ে আগ্রহ ছিল দারুণ।

কিন্তু অহঙ্কার আর বাজে ব্যবহারের জন্য সেই রানু মণ্ডলের পতন হতে সময় লাগেনি। মাত্র এক বছরের ব্যবধানে যে স্টেশন থেকে উঠে এসেছিলেন আবার সেই ভারতের পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনেই জায়গা হলো তার।

সেখান থেকে আবারও ভাইরাল হলেন রানাঘাটের ‘লতা মঙ্গেশকরখ্যাত রানু মণ্ডল। সম্প্রতি ভাইরাল হয়েছে ‘বাচপান কা প্যায়ার’ শিরোনামের গানটি। সোশ্যাল মিডিয়ায় চলছে এই গানের জয়জয়কার। সেই গান গেয়ে ভাইরাল হলেন রানুও।

‘বং অফিসিয়াল’-এর ইউটিউবে আপলোড হওয়া এই ভিডিও নিয়ে এখন নেটপাড়ায় তুমুল চর্চা। একে রানু মণ্ডল, তার উপর ভাইরাল গান ‘বাচপান কা প্যায়ার’। সবমিলিয়ে, এই ভিডিও নিয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা।

সহদেব ডোরডি নামে এক বাচ্চা হঠাৎ করেই গেয়ে উঠেছিলেন ‘বাচপান কা প্যায়ার’ গানটি। আর তা সোশ্যাল মিডিয়ায় আসতেই হইচই পড়ে যায়। রাতারাতিই একেবারে সেলিব্রিটি হয়ে যায় সহদেব। এমনকী, জনপ্রিয় সংগীতশিল্পী বাদশাও এই ছোট সহদেবের সঙ্গে গান রেকর্ড করেছেন। ঠিক যেন রানু মণ্ডলের ঘটনার পুনরাবৃত্তি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :