, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

যে কারণে দাবি উঠেছে রাধিকাকে বয়কটের

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

যে কারণে দাবি উঠেছে রাধিকাকে বয়কটের

বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তেকে বয়কট করার দাবি উঠেছে সামাজিক মাধ্যমে। সম্প্রতি তার অভিনীত বিতর্কিত সিনেমা 'পার্চাড'-এর একটি নগ্ন দৃশ্যের ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এরপর থেকেই নেটিজেনদের ট্রলের শিকার অভিনেত্রী। শুধু তাই নয়, এরই মধ্যে টুইটারে ট্রেন্ডিংয়ে রূপ নিয়েছে '#বয়কট রাধিকা আপ্তে'।

অভিযোগকারীরা বলছেন, রাধিকা এবং বলিউডের এ ধরনের সিনেমা দেশের সংস্কৃতিকে অপমান করছে। প্রশ্নের মুখে ফেলছে সব শিক্ষাকে। এই সিনেমায় রাধিকার যে নগ্ন দৃশ্য অভিনয় করেছেন, তা কোনোভাবেই মানা যায় না। তাকে সবার বয়কট করা উচিত।

রাধিকা আপ্তে কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, "পরিচালক লিনা যাদবের 'পার্চাড' সিনেমার দৃশ্যের প্রয়োজনে আমাকে নগ্ন হতে হয়। তখন আমার মনে কোনোরকম দ্বিধা ছিল না। কারণ আমি জানতাম, আমার হারানোর কিছু নেই। তাই কোনো অস্বস্তিও কাজ করেনি।"

রাধিকার এই সিনেমার কিছু দৃশ্য অনলাইনে ছড়িয়ে পড়লে অনেকেই প্রশ্ন তুলছেন, রাধিকা কি আদৌ অভিনয় করতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন, নাকি অর্থ আর নিজেকে ফোকাস করানোই তার লক্ষ্য?

তবে এসব প্রশ্নের জবাবে রাধিকার ভাষ্য, নিজস্ব ভাবনা আর ভালোলাগা থেকেই তিনি সবসময় কাজ করেন। আর এমন কিছু করেন না, যার জন্য কখনও শাস্তি পেতে হবে।

  • সর্বশেষ - বিনোদন