2024-04-20 02:13:51 am

নজরকাড়া গাড়ি নিয়ে এলো মাহিন্দ্রা

www.focusbd24.com

নজরকাড়া গাড়ি নিয়ে এলো মাহিন্দ্রা

২২ আগষ্ট ২০২১, ১৭:৩২ মিঃ

নজরকাড়া গাড়ি নিয়ে এলো মাহিন্দ্রা

আবারও নতুন মডেলের গাড়ি নিয়ে এসেছে মাহিন্দ্রা। এবারের মডেলের নাম মাহিন্দ্রা এক্সইউভি-৭০০। জানা গেছে, আগে যত গাড়ি তৈরি হয়েছে, তার মধ্যে অলরাউন্ডার গাড়ি হিসেবে এবারের গড়িটি সবার নজর কেড়েছে।

মাহিন্দ্রা কর্তৃপক্ষ জনিয়েছে, চলতি বছরে লঞ্চ হওয়া সবচেয়ে নজরকাড়া গাড়ি হিসেবে সামনের সারিতে উঠে এসেছে মাহিন্দ্রা এক্সইউভি-৭০০ মডেলটির নাম। ৫ থেকে ৭ সিটের স্পোর্ট ইউটিলিটি ভেহিকেল যদি কেউ কেনার কথা ভাবছেন, তাহলে বলে রাখা ভালো মাহিন্দ্রা এক্সইউভি-৭০০ সবচেয়ে ভালো অপশন হতে পারে বলে বিশেষজ্ঞরাও এমনটা জানিয়েছেন।

মাহিন্দার এই মডেলের লঞ্চের আগে গাড়িটির ফিচারগুলো বারবার সবার সামনে আনা হয়েছে। কারণ আগের মডেলগুলোর তুলনায় এবারে বাড়তি সুযোগ সুবিধা রয়েছে। গাড়ির ডিজাইন আগের থেকে আরও ভালো করা হয়েছে। যাত্রী সুরক্ষার দিকেও বিশেষভাবে মনোযোগ দেয়া হয়েছে।

গাড়ির ইঞ্জিনের ক্ষেত্রে দুই ধরনের অপশন রাখা হয়েছে। একটি হলো ২ লিটারের টার্বোচার্জড পেট্রোল পাওয়ারহাউজ, যা ২০০ পিএস এবং ৩৬০ এনএম টর্ক যুক্ত। অন্যটি ২.২ লিটার ডিজেল পাওয়ারহাউস, ১৮৫ পিএস এবং ৪২০ এনএম টর্ক রয়েছে এতে। পেট্রোল পাওয়ারহাউজটিকে বেশি শক্তিশালী রূপ দেয়া হয়েছে। গাড়িটিকে ডিজাইনের দিক থেকে একটু স্পোর্টি লুক দেয়া হয়েছে।

গতির দিক থেকে বলা যেতে পারে, যদি রাস্তা ভালো হয়, তবে ঘণ্টায় ২০০ কিলোমিটার স্পিডে ছুটতে পারবে মাহিন্দ্রা এক্সইউভি-৭০০। ডিজেল ইঞ্জিনের ক্ষেত্রে একটু বেশি পথ অতিক্রম করার শক্তি রয়েছে। গাড়িটির ওজন ও আকারের দিকেও নজর দেয়া হয়েছে যাতে ক্রেতাদের পছন্দ হয়। গাড়িটিতে একসঙ্গে ৫ থেকে ৭ জন বসতে পারবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :