, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

লঞ্চের ছাদে ডিজে পার্টি, বৈদ্যুতিক তারে জড়িয়ে আহত ১০

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

লঞ্চের ছাদে ডিজে পার্টি, বৈদ্যুতিক তারে জড়িয়ে আহত ১০

গতকাল রাতে গোমতী নদীর কুমিল্লার তিতাস উপজেলার অংশে লঞ্চের ছাদে ডিজে পার্টি করার সময় বৈদ্যুতিক তারে জড়িয়ে অন্তত ১০ তরুণ দগ্ধ হয়েছেন। এ সময় তিনজন নদীতে পড়ে যান।

এদিকে তাদের মধ্যে দুজনকে স্থানীয়রা উদ্ধার করলেও একজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। গতকাল সোমবার (২৩ আগস্ট) রাত ১০টার দিকে তিতাস উপজেলার দড়িকান্দি সেতুর পূর্ব পাশে মেসার্স বাদল সরকার অ্যান্ড সন্স নামে একটি লঞ্চে এ দুর্ঘটনা ঘটে।

এদিন রাত ২টার দিকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস।

গুরুতর আহতদের জেলে ও স্থানীয়রা উদ্ধার করে প্রথমে দাউদকান্দির গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দগ্ধদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এবং তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ওসি সুধীন চন্দ্র দাস জানান, ৩০-৪০ জনের একদল তরুণ লঞ্চের ছাদে ডিজে পার্টি করছিল। লঞ্চটি নদীর ওপর দিয়ে বয়ে যাওয়া বিদ্যুতের লাইনের নিচ দিয়ে যাওয়ার সময় ছাদে থাকা অনেকে ওই তারে জড়িয়ে দগ্ধ হন। এসময় তিনজন পানিতে পড়ে যান। তাদের মধ্যে দুজনকে উদ্ধার করা হয়েছে এবং একজন নিখোঁজ রয়েছেন। আহতদের চিকিৎসা চলছে।

  • সর্বশেষ - আলোচিত খবর