, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

জানা গেলো ন্যান্সির তৃতীয় স্বামীর নাম ও পরিচয়

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

জানা গেলো ন্যান্সির তৃতীয় স্বামীর নাম ও পরিচয়

চলতি বছরের এপ্রিল মাসে জানিয়েছিলেন স্বামী জায়েদের সঙ্গে বিচ্ছেদ হচ্ছে তার। অতীত ভুলে নতুন জীবন সাজাতে চান গায়িকা নাজমুন মুনিরা ন্যান্সি। জুলাইয়ে গণমাধ্যমে জানিয়েছেন, তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন তিনি। চলছে প্রস্তুতি।

ন্যান্সির ভাষায়, ‘দানে দানে তিন দান’ অর্থাৎ তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই কণ্ঠশিল্পী। তবে তখন পাত্র ও বিয়ে নিয়ে বিস্তারিত এখনই কিছু বলেননি তিনি। বলেছিলেন সেপ্টেম্বরে আনুষ্ঠানিকভাবে সবকিছু জানাবেন।

তবে তার আগেই সুখবরটি দিয়ে দিলেন। নিজেই জানালেন স্বামীর নাম ও পরিচয়।

গতকাল ২৩ আগস্ট হঠাৎ ফেসবুকে রিলেশনশিপ স্ট্যাটাস আপডেট দিয়েছেন ন্যান্সি। সেখানে লিখেছেন ‘গট ইনগেজড’। আর সেখানে তিনি উল্লেখ করেছেন মোহসিন মেহেদি নামের একজনের সঙ্গে তার ইনগেজ হয়েছে। সেই আইডিতে গিয়ে প্রোফাইলে দেখা যায় দুজনের আংটি বদলের ছবি।

মোহসিনের পরিচয় সম্পর্কে জানা গেল তিনি বর্তমানে অনুপম মিউজিকের সিইও হিসেবে কর্মরত। এর আগে বিভিন্ন সময় কাজ করেছেন রেডিও টুডে, রেডিও আমার, রবি ইয়ন্ডার মিউজিকে। তার ফেসবুকের কভার ফটোতে দুই শিশুর সঙ্গে দেখা গেছে তাকে। ধারণা করা হচ্ছে তিনি বিবাহিত এবং তিনিই এই দুই শিশুর জনক।

এর আগে ন্যান্সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সেই সংসারজীবনের ইতি টানেন তিনি। তাদের একমাত্র মেয়ে রোদেলা।

ন্যান্সী পরে নাজিমুজ্জামান জায়েদকে ২০১৩ সালের ৪ মার্চ বিয়ে করেন। গত ২ এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্সি। পরে জানান তাদের বিচ্ছেদের খবর।

  • সর্বশেষ - বিনোদন