, ২০ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রী শ্রমজীবী মানুষের স্বার্থ নিয়ে সবসময় কাজ করেন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

প্রধানমন্ত্রী শ্রমজীবী মানুষের স্বার্থ নিয়ে সবসময় কাজ করেন

প্রধানমন্ত্রী শ্রমজীবী মানুষের স্বার্থ নিয়ে সবসময় কাজ করেন বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। মঙ্গলবার (৩১ আগস্ট) চট্টগ্রামে উপমন্ত্রীর বাসভবনে জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভুক্ত সিবিএ-নন-সিবিএ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

উপমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শ্রমজীবী মানুষের জন্য বেতন কাঠামো থেকে শুধু করে ন্যূনতম সুবিধাগুলোর জন্য নিজে উদ্যোগী হয়ে কাজ করেন। তিনি শ্রমজীবী মানুষের স্বার্থ সবচেয়ে বেশি চিন্তা করেন। কারণ সোনার বাংলা গড়ার প্রধান কারিগরই হচ্ছেন শ্রমজীবী মানুষ। তিনি শ্রমজীবী মানুষের স্বার্থে কাউকে ছাড় দেন না। যতদিন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে ততদিন শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠিত থাকবে।’

তিনি আরও বলেন, একাত্তরের পরাজিত শক্তি এবং পঁচাত্তরের চক্রান্তকারীরা এখনো দেশে ঘাপটি মেরে বসে আছে। সুযোগ পেলেই তারা চক্রান্ত করে দেশে অরাজকতা ও ধ্বংসাত্মক পরিস্থিতির সৃষ্টি করে। তাদের বিষয়ে আপনাদের সচেতন থাকতে হবে। এ ধরনের পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালালেই সঙ্গে সঙ্গে তাদের কঠোরভাবে প্রতিহত করতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক মোহাম্মদ আবদুল আহাদের সভাপতিত্বে এবং অগ্রণী ব্যাংক চট্টগ্রাম বিভাগের সিবিএর সাধারণ সম্পাদক গাজী জসিম উদ্দিনের পরিচালনায় মতবিনিময় সভায় সিবিএ চট্টগ্রামের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

  • সর্বশেষ - রাজনীতি