, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

মালাইকার এই পোশাকের দাম কত জানেন?

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

মালাইকার এই পোশাকের দাম কত জানেন?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী মালাইকা আরোরা। একটা সময় সিনেমায় তার ব্যস্ততা ছিল। তবে এখন টেলিভিশন অনুষ্ঠানেই তাকে দেখা যায়। বিশেষ করে নৃত্য বিষয়ক রিয়্যালিটি শোতে পরিচিত মুখ মালাইকা।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় মালাইকা। নিয়মিত ছবি-ভিডিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে। বেশিরভাগ সময়ই তাকে দেখা যায় আবেদনময়ী রূপে। নিজের রূপ-শরীরের ঝলক আবারও দেখালেন তিনি।

ইনস্টাগ্রামে সম্প্রতি কিছু ছবি শেয়ার করেছেন মালাইকা। যেখানে তাকে দেখা গেছে ঝলমলে মেটালিক গাউনে। ফুল স্লিভের লম্বা গাউনে ভি নেকলাইন। পোশাকটিতে সমন্বয় ঘটেছে সবুজ, ল্যাভেন্ডার, গোলাপী ও নীল রঙের।

জানা গেছে, মালাইকা এই পোশাকের ডিজাইন করেছেন জেমি মালাওফ। ফল উইন্টার ২০২১ কালেকশন থেকে নেওয়া এই পোশাকের দাম ১ লাখ ৭০ হাজার রুপি। যা বাংলাদেশী মুদ্রায় প্রায় ২ লাখ টাকা।

মালাইকা সম্প্রতি অংশ নিয়েছেন রিয়্যালিটি শো ‘সুপারমডেল অব দ্য ইয়ার সিজন ২’তে। ওই অনুষ্ঠানেরই একটি বিশেষ পর্বের জন্য মূল্যবান পোশাকটি গায়ে জড়িয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, মালাইকার পরনের এই পোশাক কেউ চাইলে কিনতে পারবেন। সেটার জন্য যোগাযোগ করতে হবে ডিজাইনার জেমি মালাওফের ওয়েবসাইটে।

  • সর্বশেষ - বিনোদন