2021-11-29 02:08:26 pm

শাবিপ্রবি স্পিকার্স ক্লাবের সভাপতি চিন্ময় সম্পাদক জারিন

www.focusbd24.com

শাবিপ্রবি স্পিকার্স ক্লাবের সভাপতি চিন্ময় সম্পাদক জারিন

০৭ সেপ্টেম্বার ২০২১, ০৯:০৫ মিঃ

শাবিপ্রবি স্পিকার্স ক্লাবের সভাপতি চিন্ময় সম্পাদক জারিন
শাবিপ্রবি স্পিকার্স ক্লাবের সভাপতি চিন্ময় (বামে), সম্পাদক জারিন (ডানে)

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) একমাত্র ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চাবিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’র নতুন কমিটি গঠিত হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী প্রবাল রায় চিন্ময় ও সাধারণ সম্পাদক হিসেবে পলিটিক্যাল স্ট্যাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের জারিন তাসনিম মনোনীত হয়েছেন।

সোমবার (৬ সেপ্টেম্বর) সংগঠনের সদ্যবিদায়ী সভাপতি সায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের বিষয়টি জানানো হয়।

কমিটিতে মনোনীত অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মুনতাহা ইয়াসমিন, মানসুরা বেগম ও জুয়েল হাসান, সহ-সাধারণ সম্পাদক মো. আবু তাহের তুহিন, মো. মাহিন এস রাতুল, মো. কুতুব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমানুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মিনহাজ চোধুরী ও তীর্থ চন্দ্র দাস, কোষাধ্যক্ষ মো. ওমর মেহরাব, সহ-কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মাসুম, রামিসা মাহমুদা, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আল মিনহাজ মবিন আলভী, সহ-তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. সোহানুল আলম সিদ্দিকী সোহাগ ও মো. শামীম শাহারিয়া শোয়েব, প্রচার সম্পাদক এম রিফাত হোসেন, সহ-প্রচার সম্পাদক পুজি পুরকায়স্থ ও উচ্ছ্বাস সাহা।

কমিটিতে অফিস সম্পাদক ফায়েজ মোহাম্মদ, সহ-অফিস সম্পাদক বৃষ্টি বেগম ও আজিজুল হাকিম সিফাত, সাংস্কৃতিক সম্পাদক সামিউল আলম, সহ-সাংস্কৃতিক সম্পাদক মো. আলী তালুকদার ও তানজিম বিনতে হাসান জেরিন, যোগাযোগবিষয়ক সম্পাদক নাদিয়া হোসেন নুসরাত, সহ-যোগাযোগবিষয়ক সম্পাদক সানাউল্লাহ ও মো. সানাউল্লাহ, প্রকাশনা সম্পাদক তুহিন উর রহমান, সহ-প্রকাশনা সম্পাদক নুজহাত জুলফা ও বিপুল দাস গুপ্ত, সমাজকল্যাণবিষয়ক সম্পাদক পরমা দাস এনা, সহ-সমাজকল্যাণবিষয়ক সম্পাদক নাজনীন সুলতানা ও পরসুন পুলক।

এছাড়া কমিটিতে সিনিয়র কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন- জান্নাতুল সাদিয়া ইসলাম ইভা, নাজিয়া জান্নাত ঐশি, আফিফ হাসান ও রাজিন কবীর, কার্যনির্বাহী সদস্য ইসরাত জাহান স্পৃহা, সজীব আহমেদ, মো. সেলিম ও আতাউর রহমান।


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি


এমআরএল মিডিয়া লিমিটেড কর্তৃক প্রকাশিত সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :