2021-11-29 02:59:28 pm

নদীর তীরে জিও ব্যাগ ফেলার সময় ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ

www.focusbd24.com

নদীর তীরে জিও ব্যাগ ফেলার সময় ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ

০৭ সেপ্টেম্বার ২০২১, ২০:১৭ মিঃ

নদীর তীরে জিও ব্যাগ ফেলার সময় ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ

কক্সবাজার সদরের খরুলিয়ায় বাঁকখালী নদীর পাড়ে কাজ করার সময় নৌকা থেকে ছিটকে পড়ে নিখোঁজ হয়েছেন এক শ্রমিক। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) খরুলিয়া চেয়ারম্যান পাড়া এলাকার বাঁকখালী নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ওই শ্রমিকের নাম দেলোয়ার হোসেন (১৮)। তিনি সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৌলভী পাড়ার বাসিন্দা মোহাম্মদ ইউসুফের ছেলে।

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে তিনি নিখোঁজ হন। তবে সন্ধ্যা ৬টার দিকেও দেলোয়ারকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন ঝিলংজা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান টিপু সুলতান।

নিখোঁজ দেলোয়ারের বাবা ইউসুফ বলেন, বাঁকখালী নদীর পাড় ভাঙন রক্ষায় সকাল থেকে জিও ব্যাগ বসানোর কাজ করছিলেন নিখোঁজ দেলোয়ারসহ কয়েকজন শ্রমিক। এ সময় নদীর দুপাড়ে পারাপারের জন্য নৌকার সঙ্গে একটি রশিও বাঁধেন। দুপুর ২টার দিকে ওই রশি ধরে পারাপারের সময় আকস্মিকভাবে চার শ্রমিক নৌকা থেকে ছিটকে নদীতে পড়ে যান। তাৎক্ষণিকভাবে তার সঙ্গে থাকা অন্য শ্রমিকরা সাঁতরে তীরে উঠতে পারলেও দেলেয়ার তলিয়ে যান।

শ্রমিকসহ স্থানীয়রা তাকে উদ্ধারে নৌকা ও জাল ফেলে চেষ্টা চালান। তবে নদীতে প্রচুর স্রোত থাকায় তারা তাকে উদ্ধারে ব্যর্থ হন। খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার জাহিদ চৌধুরীর নেতৃত্বে দুইজন ডুবুরিসহ ছয় সদস্যের একটি দল উদ্ধার তৎপরতা চালায়। তবে তারাও ব্যর্থ হন। এখন চট্টগ্রাম থেকে ডুবুরি এনে উদ্ধারের চেষ্টা চালানো হবে।


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি


এমআরএল মিডিয়া লিমিটেড কর্তৃক প্রকাশিত সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :