ময়মনসিংহ, , ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

কোয়ারেন্টাইন না মানলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

কোয়ারেন্টাইন না মানলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি: সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, করোনা ভাইরাস আক্রান্ত দেশ থেকে যারা আসছে, তাদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে হবে। আর কেউ তা না মানলে আইন প্রয়োগ করা হবে। বুধবার রাজধানীর মতিঝিলে এনআরবিসি কমার্শিয়াল ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘মুজিব কর্নার’ উদ্বোধন শেষে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনা ভাইরাসকে সঠিক সময়ে আমলে না নিয়ে ইতালি ও স্পেন ভয়াবহ পরিস্থিতিতে পড়েছে। বাংলাদেশ এমন ভুল করতে চায় না। যারা হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা মানবে না তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, আপনারা নিজেকে বাঁচান, দেশকে বাঁচান। সচেতন হোন। নির্দেশিত বিষয়গুলো না মানলে আইন আছে, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মুজিব কর্নার উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার মাধ্যমেই দেশের অর্থনৈতিক মুক্তি আসবে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। উপস্থিত ছিলেন ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরাসত আলি, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পরিচালক এ কে এম মোস্তাফিজুর রহমান, স্পন্সর ড. রফিকুল ইসলাম খান, স্পন্সর মোহাম্মদ শফিকুল ইসলাম, শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা এ সময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - রাজনীতি