2024-04-24 12:47:41 pm

তারেক লন্ডন থেকে আস্ফালন করে: তথ্য প্রতিমন্ত্রী

www.focusbd24.com

তারেক লন্ডন থেকে আস্ফালন করে: তথ্য প্রতিমন্ত্রী

১০ সেপ্টেম্বার ২০২১, ২৩:০৯ মিঃ

তারেক লন্ডন থেকে আস্ফালন করে: তথ্য প্রতিমন্ত্রী

জনগণকে ভালোবেসে জনগণের প্রতি বিশ্বাস থেকে বঙ্গবন্ধু গণভবনে না থেকে ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে থেকেছেন এবং এর সুযোগ নিয়ে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে, এমন প্রসঙ্গ টেনে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বঙ্গবন্ধু ভুল করেছেন গণভবনে থাকেননি। বঙ্গবন্ধু কন্যা কিন্তু ভুল করেন না। তিনি গণভবনে থাকেন। নিরাপত্তার চাদরে আবৃত থাকেন। চাইলেই তিনি যেখানে-সেখানে যেতে পারেন না।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ১নম্বর সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে ভুলের খাতায় নাম লেখিয়ে হত্যা করা হয়েছে। কিন্তু বঙ্গবন্ধুর কন্যাকে হত্যা করতে পারেনি ঘাতকচক্র। স্বাধীনতা বিরোধী অপশক্তি, একাত্তরের পরাজিত শক্তি, জঙ্গি, হেফাজত, বিএনপি-জামায়াত, বাংলা ভাই, তারেক জিয়া শেষ। তাই তো (তারেক) আস্ফালন করে লন্ডন থেকে।

সাতপোয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ গফুরের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন-অর-রশিদ উপস্থিত ছিলেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :