2021-11-29 03:18:25 pm

পুলিশের হাত কামড়েও শেষ রক্ষা হলো না গাঁজাচাষির!

www.focusbd24.com

পুলিশের হাত কামড়েও শেষ রক্ষা হলো না গাঁজাচাষির!

১১ সেপ্টেম্বার ২০২১, ০৯:১৪ মিঃ

পুলিশের হাত কামড়েও শেষ রক্ষা হলো না গাঁজাচাষির!

বাড়ির আঙিনায় গাঁজা চাষ করতেন ওবাইদুল ইসলাম (৪৮)। খবর পেয়ে ওবাইদুলের বাড়িতে অভিযান চালায় পুলিশ। গ্রেফতার করা হয় ওবাইদুলকে। তবে গ্রেফতারের পর পালানোর জন্য তার হাত ধরে থাকা পুলিশের উপ-পরিদর্শকের হাতে কামড় দেন তিনি, তবুও শেষ রক্ষা হয়নি তার।

পুলিশ সূত্র বলছে, গত বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার হরিনা গ্রামে এই ঘটনা ঘটে। গাঁজাচাষি ওবাইদুলের কামড়ে আহত বাঘা থানার উপ-পরিদর্শক (এসআই) মাহাফুজ ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে সুস্থ আছেন।

আটক গাঁজাচাষী ওবাইদুল ইসলাম বাঘা উপজেলার হরিনা গ্রামের মৃত সাত্তার আলীর ছেলে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে বাড়ির আঙিনায় লাগানো ছয়টি গাঁজার গাছসহ ওবাইদুল ইসলামকে আটক করা হয়। আটকের পর এসআই মাহফুজের হাতের কব্জিতে কামড় দিয়ে পালানোর চেষ্টা করেন ওবাইদুল। কিন্তু তারপরও মাহফুজ ও সঙ্গীয় পুলিশ তার পালানোর উদ্দেশ্য বানচাল করে দেন। তার স্ত্রী মঞ্জুরা বেগম পুলিশের খবর পেয়ে আগেই পালিয়ে যান। তবে অভিযান চালিয়ে ওই রাতে তাকেও গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, ওবাইদুল ইসলাম ও তার স্ত্রীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। আহত এসআই মাহাফুজ ইসলাম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলেও জানান তিনি।


সম্পাদক: শাহ মোহাম্মদ রনি


এমআরএল মিডিয়া লিমিটেড কর্তৃক প্রকাশিত সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০১৯৪৪-৭১৯০৯০, ০১৬৭১-১৪৩৩৩৩ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :