2024-04-20 07:10:43 pm

মানিকগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

www.focusbd24.com

মানিকগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

১১ সেপ্টেম্বার ২০২১, ১৪:০৫ মিঃ

মানিকগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার

মানিকগঞ্জ শহরের রিজার্ভ ট্যাংক এলাকায় একটি ফ্ল্যাট বাসা থেকে বিলকিস আক্তার (৩০) নামের এক নারীর হাত-মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত বিলকিস আক্তার দৌলতপুর উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের পারুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে পুলিশ সদস্য মাসুদ রানার স্ত্রী এবং মানিকগঞ্জের ঘিওর উপজেলার বরটিয়া ইউনিয়নের শ্রীবাড়ি গ্রামের মাজেদ আলীর মেয়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা।

এ বিষয়ে বাড়ির মালিক কিতাবউদ্দিন জানান, গত আগস্ট মাসে পুলিশ সদস্য মো. মাসুদ রানা ফ্ল্যাটটি ভাড়া নেন। মাসুদ গাজীপুর পুলিশে কর্মরত। স্ত্রী বিলকিস আক্তার দুই সন্তানকে নিয়ে ওই ফ্লাটে থাকেন। ছুটিতে মাসুদ রানা আসেন। আজ সকাল আটটার দিকে মাসুদ রানার সন্তানদের কান্নার শব্দ পেয়ে প্রতিবেশীসহ কয়েকজন ঘরে ঢুকে বিলকিসের মৃতদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা ঢাকা পোস্টকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তবে তদন্তের পরই বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। নিহতের স্বামী পুলিশ সদস্য মাসুদ গাজীপুর জেলায় সাময়িক বরখাস্ত রয়েছেন বলে জানান তিনি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :