, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

জানুয়ারিতে সিনেমা হলে মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

জানুয়ারিতে সিনেমা হলে মুক্তি পাবে ‘অপারেশন সুন্দরবন’

বহুল প্রতিক্ষীত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়াসহ একঝাঁক তারকা এতে অভিনয় করেছেন। সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে।

এর পরিচালক দীপংকর দীপন এ তথ্যই আজ ১৩ সেপ্টেম্বর নিশ্চিত করলেন। তিনি বর্তমানে ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে ব্যস্ত আছেন। হঠাৎ শরীর খারাপ হওয়ায় বাসায় বিশ্রাম নিচ্ছেন বলে জানান।

দীপংকর ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা নিয়ে বলেন, ‘ছবিটি আমরা সিনেমা হলে মুক্তি দিতে চাই। জমকালো আয়োজনে। এই জন্যই মূলত অপেক্ষা। আশা করছি সবকিছু যদি অনুকূলে থাকে তবে আসছে জানুয়ারিতে মুক্তি দেবো।’

তিনি আরও বলেন, ‘আমরা ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি এই বছরের কোরবানি ঈদে সারাদেশে সিনেমা হলে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু করোনার কারণে তা আর হয়ে উঠেনি। আমরা আবার চেষ্টা করছি আগামী বছর জানুয়ারিতে সিনেমাটা মুক্তি দিতে।’

‘অপারেশন সুন্দরবন’ সিনেমাটি দেখা যাবে বিশ্বের নানা দেশে।

সুন্দরবনকে কীভাবে দস্যুদের হাত থেকে মুক্ত করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) তারই গল্প উঠে আসবে এ সিনেমায়।

এ সিনেমায় র্যাবের ভূমিকায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, রোশান, তাসকিন রহমান। আরও আছেন নুসরাত ফারিয়া, মনোজ প্রামাণিক, কলকাতার দর্শনাসহ দেশের একঝাঁক তারকা।

টিজারে প্রকাশ হওয়ার পর থেকে আভাস মিলেছে ‘অপারেশন সুন্দরবন’ হতে যাচ্ছে জমজমাট সিনেমা। দস্যুদের ভয়ঙ্কর কর্মকান্ড দমনে র্যাব সদস্যদের রোমাঞ্চকর অভিযানের কয়েক ঝলক বাড়িয়ে দিয়েছে সিনেমাটি দেখার তৃষ্ণা।

টানটান চিত্রনাট্যের পাশাপাশি সিনেমার লোকেশনও যে মুগ্ধ করবে দর্শককে সেটাও বোঝা গেল। ঝকঝকে নির্মাণের মুন্সিয়ানারও ছাপ পাওয়া গেল টিজারে। সঙ্গে তো থাকছেই দেশসেরা তারকাদের মন ছোঁয়া অভিনয় দেখার সুযোগ।

  • সর্বশেষ - বিনোদন