, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

২০ কোটি রুপি কর ফাঁকি দিয়েছেন সোনু সুদ!

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

২০ কোটি রুপি কর ফাঁকি দিয়েছেন সোনু সুদ!

বলিউডের জনপ্রিয় তারকা সোনু সুদকে এখন ভারতের জাতীয় আইকন হিসেবে বিবেচনা করা হয়। করোনা দুর্যোগে তিনি সত্যিকারের হিরো হয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন, সহযোগিতা করেছেন। এর সুবাদে ভারতজুড়ে তার জনপ্রিয়তা বেড়েছে বহুগুণ।

অথচ সেই সোনু সুদের বিরুদ্ধেই উঠল কর ফাঁকির অভিযোগ! ২০ কোটি রুপি কর ফাঁকি দিয়েছেন তিনি। এমনটাই দাবি করেছে ভারতের আয়কর দপ্তর। গত মঙ্গলবার থেকে সোনুর বাড়ি ও অফিসে একাধিকবার তল্লাশি চালিয়েছেন আয়করের কর্তারা। এরপরই এমন তথ্য প্রকাশ্যে এসেছে।

গত ১৪ সেপ্টেম্বর দিল্লি সরকারের পক্ষ থেকে সোনু সুদকে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মেন্টরশিপ প্রোগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত করা হয়। এরপরই সোনুর অফিসে হানা দেন আয়কর কর্তারা।

বুধবার সোনুর অফিস-সহ মোট ৬টি জায়গায় তল্লাশি চালায় আয়কর দপ্তর। এরপর বৃহস্পতিবার সকালে অভিনেতার মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালান অফিসাররা। শুক্রবার তার বিরুদ্ধে ২০ কোটি রুপি কর ফাঁকি দেওয়ার অভিযোগ আনা হয়।

আয়কর দপ্তরের দাবি, বিদেশ থেকে ২ দশমিক ১ কোটি রুপির অর্থ সাহায্য গ্রহণ করেছে সোনু সুদের স্বেচ্ছাসেবী সংস্থা। এতে বিদেশি অনুদান সংক্রান্ত আইন লঙ্ঘন করেছেন অভিনেতা। এসব অভিযোগ প্রকাশ্যে আসার পর সোনুর ভক্তরা উৎকণ্ঠায় রয়েছেন।

কয়েকদিন আগে খবর ছড়ায়, ভারতের আমআদমি পার্টিতে যোগ দিচ্ছেন সোনু সুদ। যদিও তিনি নিজে এ বিষয়ে কিছু বলেননি। তবে অনেকের ধারণা, এই দলে যোগ দেয়ার কারণেই তার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে।

  • সর্বশেষ - বিনোদন