2024-04-27 01:30:44 am

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও চার জনের মৃত্যু

www.focusbd24.com

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও চার জনের মৃত্যু

২৩ সেপ্টেম্বার ২০২১, ১০:৩৭ মিঃ

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও চার জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আরও চারজন রোগীর মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুই জন করোনায় আক্রান্ত হয়ে এবং অন্য দুইজন উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন। 

তিনি জানান, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে মারা যাওয়া দুইজনের মধ্যে একজন জামালপুর ও অন্যজন নেত্রকোনার বাসিন্দা। তারা হলেন- জামালপুর সদরের শাহানাজ বেগম (৩৫) ও নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সেলিনা আক্তার (৩৫)। 

আর করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া দুইজনই ময়মনসিংহের। তারা হলেন- সদরের মোছা. পারুল (৫০) ও ধোবাউড়া উপজেলার হামিদা বেগম (৬০)।  

চলতি সেপ্টেম্বর মাসে এ নিয়ে ময়মনসিংহ মেডিকেলে করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৯৩ জনের মৃত্যু হয়েছে। এর আগে জুলাই মাসে ৪৮২ এবং আগস্ট মাসে ৪১৯ জনের মৃত্যু হয়েছিল এই হাসপাতালে।  

ডা. মুন আরও জানান, করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় নতুন ২৬ জন ভর্তিসহ বর্তমানে মোট ১২৯ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন আছেন ১২ জন। এছাড়াও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন ব্যক্তি। 

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, জেলায় এক দিনে ৪০১টি নমুনা পরীক্ষায় ২০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪.৯৯ শতাংশ। এ পর্যন্ত পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২১ হাজার ৮২৭ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ৭২১ জন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :