, ২ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

তৃতীয়-চতুর্থ হওয়ার জন্য বার্সেলোনার জার্সি গায়ে দেই না

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

তৃতীয়-চতুর্থ হওয়ার জন্য বার্সেলোনার জার্সি গায়ে দেই না

বার্সেলোনার দুর্দশা যেন কাটছেই না। হার আর ড্রয়ের বৃত্তে ঘুরপাক খাচ্ছে ক্লাবটি। সর্বশেষ তিন ম্যাচে পায়নি জয়ের দেখা। বৃহস্পতিবার রাতে কাদিজের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে কাতালান ক্লাবটি। লা লিগার পয়েন্ট টেবিলে আছে সপ্তম অবস্থানে। 

এমন পরিস্থিতিতে দিশা খুঁজে পাচ্ছেন না ক্লাব সংশ্লিষ্ট কেউই। কোচ রোনাল্ড কোম্যানের চাকরি যায় যায় অবস্থা। সমালোচনার তিরে বিদ্ধ হচ্ছেন বার্সার ফুটবলাররা। এই অবস্থায় সতীর্থদের পাশে দাঁড়িয়েছেন ক্লাবটির অন্যতম অভিজ্ঞ ফুটবলার জেরার্ড পিকে।
 
সতীর্থদের নিয়ে নিজের গর্বের কথা জানিয়ে তিনি বলেছেন, ‘আমি আমার সতীর্থদের নিয়ে গর্বিত। আমি আশা করি সমর্থকদের রোববার আমরা জয় উপহার দিতে পারবো। লা লিগায় তৃতীয় বা চতুর্থ হওয়ার জন্য আমি বার্সেলোনার জার্সি গায়ে তুলিনি। এটা অগ্রহণযোগ্য।’

কাদিজের বিপক্ষে প্রথমার্ধে কিছুটা বিবর্ণ থাকলেও দ্বিতীয়ার্ধের শুরুতে ছন্দ খুঁজে পেতে শুরু করেছিল বার্সা। কিন্তু এমন সময় দ্বিতীয় হলুদ কার্ডে মাঠ ছাড়েন ডি ইয়ং। যদিও এ নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সতীর্থকে লাল কার্ড দেখানো সঠিক সিদ্ধান্ত ছিল বলে মনে করেন না পিকেও। 

তিনি বলেছেন, ‘ডি ইয়ংয়ের দ্বিতীয় হলুদ কার্ডটা দেওয়া ঠিক ছিল বলে আমি মনে করি না। সে ফুটবলারের পা এড়িয়ে অনেক দূরে যাওয়ার চেষ্টা করেছিল। কিন্তু এটা হয়নি।’

  • সর্বশেষ - খেলাধুলা