, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

এ যাত্রায় বেঁচে গেলেন কোম্যান, থাকছেন বার্সাতেই

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

এ যাত্রায় বেঁচে গেলেন কোম্যান, থাকছেন বার্সাতেই

জিততেই যেন ভুলে গেছে বার্সেলোনা। সর্বশেষ ক্যাডিজের বিপক্ষে গোলশূন্য ড্র করার পর সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। কোচ রোনাল্ড কোম্যানের মুণ্ডুপাতও চলছে একই সঙ্গে। বার্সাকে জয় এনে দেয়ার দায়িত্বই কী তিনি ভুলে গেলেন? এমন প্রশ্নও তোলা হচ্ছে। গত তিন ম্যাচে তো বার্সার অবস্থা খুবই খারাপ।

এরই মধ্যে গুঞ্জন শোনা যাচ্ছিল, কোম্যানকে সম্ভবত বিদায়’ই করে দেবেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। কারণ, এমনিতে সভাপতির সঙ্গে সম্পর্ক মোটেও ভালো নেই কোচ কোম্যানের। অনেক আগে থেকেই বার্সা সভাপতি সিদ্ধান্ত নিয়ে রেখেছেন কোচ পরিবর্তন করবেন।

ক্যাডিজের সঙ্গে গোলশূন্য ড্র করার পর কোম্যানের ওপর বার্সা সভাপতি তার ওপর আরও খড়গহস্ত হবেন- এটাই ছিল অনুমিত বিষয়। কোচের ভবিষ্যৎ নিয়ে বার্সা সভাপতির সঙ্গে বৈঠকে বসেছেনও কোচ কোম্যান।

বার্সা সভাপতির সঙ্গে বৈঠকে সিদ্ধান্তও চূড়ান্ত। আপাতত কোচের পদে থাকছেন কোম্যানই। রোববার লেভান্তের বিপক্ষে বার্সার ডাগআউটে দাঁড়াবেন তিনি।

বার্সা সভাপতি হুয়ান লাপোর্তাও কোম্যানের ভবিষ্যৎ নিয়ে হঠাৎ যে কোনো ধ্বংসাত্মক চিন্তা করা থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছেন। বার্সেলোনার সভাপতি এবং কোচ দু’জনই ক্যাডিজের বিপক্ষে ম্যাচ নিয়ে আলোচনা করেছেন। ম্যাচের নানাদিক বিশ্লেষণ করেছেন।

তবে, ধারণা করা হচ্ছে- আপাতত টিকে গেলেও সামনের তিন ম্যাচ কোম্যানের জন্য গুরুত্বপূর্ণ। লেভান্তে, বেনফিকা এবং অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে যদি ফল ভালো না হয়, তাহলে আজ (শুক্রবার) নেয়া সিদ্ধান্তে বার্সা সভাপতি কিংবা কর্মকর্তারা অটল থাকতে পারবেন কি না সন্দেহ।

  • সর্বশেষ - খেলাধুলা