2024-04-26 10:06:35 am

তাহসানের হাত ধরে ঢাকায় ‘বিটু’র যাত্রা

www.focusbd24.com

তাহসানের হাত ধরে ঢাকায় ‘বিটু’র যাত্রা

২৬ সেপ্টেম্বার ২০২১, ২২:৩৬ মিঃ

তাহসানের হাত ধরে ঢাকায় ‘বিটু’র যাত্রা

বরাবরই ফ্যাশন সচেতন হিসেবে পরিচিতি রয়েছে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের। তারই হাত ধরে বরিশাল ও চট্টগ্রামের পর এবার ঢাকায় যাত্রা শুরু করল ফ্যাশন হাউজ ‘বিটু’। গত ২৪ সেপ্টেম্বর ‘বিটু’র গুলশান শাখার উদ্বোধন করেন তিনি। এরপর কেক কাটেন এবং পুরো ফ্যাশন হাউজ ঘুরে দেখেন।

এসময় তাহসান বলেন, ‘ফ্যাশন সচেতন মানুষদের জন্য এই বিটু। আমি তাদের পোশাকগুলো দেখেছি। আমাকে বেশ আকৃষ্ট করেছে। বরিশাল ও চট্টগ্রামের পর ফ্যাশন হাউজ বিটু’র গুলশান শাখার উদ্বোধন হলো। আমি এ প্রতিষ্ঠানের সঙ্গে সব সময় আছি, থাকব।’

তাহসান ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটু’র কর্ণধার সুশ্রিতা পোদ্দার বিথী। স্পার্ক গিয়ারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএলের পরিচালক আর এন পল প্রমুখ।

আয়োজকরা জানান, এখানে আছে বিভিন্ন ব্র্যান্ডের এক্সপোর্ট কোয়ালিটির তৈরি পোশাক। এছাড়াও আছে আধুনিক লেডিস ফুটওয়্যার ও এক্সক্লুসিভ ব্যাগ কালেকশন।

এর আগে সকালে বিটু পরিবার ৪ জন চিকিৎসককে সম্মাননা দেওয়ার মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু করে।

সম্মাননা পান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. ফায়েজুর রহমান ফাহিম, হরমোন ও ডায়বেটিস বিশেষজ্ঞ ডা. এম এ হালিম খান, বিএসএমএমইউ’র গাইনি বিভাগের কনসালটেন্ট ডা. নিঘাত সুলতানা এবং বক্ষব্যাধি হাসপাতালের রেসপিরেটরি মেডিসিন বিশেষজ্ঞ ডা. আরেফিন খান।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :