, ১৫ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

সারাদেশে জনপ্রিয় হচ্ছে ‘ক্রাফ্ট’

  লাইফস্টাইল ডেস্ক

  প্রকাশ : 

সারাদেশে জনপ্রিয় হচ্ছে ‘ক্রাফ্ট’

বন্দরনগরী চট্টগ্রামের জনপ্রিয় জুতার ব্র্যান্ড ‘ক্রাফ্ট’। মাত্র ১ বছরে নিজ জেলাসহ সারাদেশে পরিচিতি পেয়েছে এ ব্র্যান্ড। প্রতিষ্ঠানের কর্তারা মনে করছেন, এটি সম্ভব হয়েছে অনলাইন সুবিধার কারণে।

প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে সারাদেশ থেকে ক্রেতারা পছন্দ অনুযায়ী জুতা কিনতে পারেন। ‘ক্রাফ্ট’র আছে পুরুষ, নারী ও শিশুদের বিভিন্ন ডিজাইনের বাহারি সংগ্রহ।

ক্রাফ্ট’র মালিক সোহেল ফরিদ চট্টগ্রামের বাসিন্দা। তার স্বপ্ন বিদেশেও ব্র্যান্ডটিকে ছড়িয়ে দেওয়া। সেই স্বপ্ন পূরণের লক্ষ্যে ২০১৪ সালে ক্রাফ্ট’র পরিকল্পনা শুরু করেন। শেষ পর্যন্ত ২০২০ সালে চট্টগ্রাম নগরীতে প্রথম আউটলেট আত্মপ্রকাশ করে।

সোহেল ফরিদ বলেন, ‘পণ্যের মানের ব্যাপারে আমরা শুরু থেকে সচেতন। নিজের সততা ও বিশ্বাস থেকে এ কথা বলতে পারি। দামের দিক থেকেও সাশ্রয়ী। এক বছরে ক্রেতাদের কাছ থেকে যে প্রতিক্রিয়া পেয়েছি, তাতে আমার স্বপ্ন আরও প্রসারিত হচ্ছে। আমরা ই-কমার্স ব্যবসার সুনাম ঠিক রেখে কাজ করে যাব।’

জুতার ব্যবসার পাশাপাশি সোহেল পুরো ফ্যাশন জগতে বিচরণ করতে চান। ডিজিটাল বাংলাদেশ তার এ ভেঞ্চার এসএমই ব্যবসার ধরনও বদলে দেবে বলে তার বিশ্বাস। ভেঞ্চার ছোট হোক, সন্তুষ্টি বড় হতে হবে। এ সন্তুষ্টি ক্রেতা সাধারণকে ঘিরেই। ডিজিটালি এম্পাওয়ার করাই তার লক্ষ্য।

  • সর্বশেষ - লাইফ স্টাইল