, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

বেসামাল নিয়ে আসছেন বেলাল ও পূজা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বেসামাল নিয়ে আসছেন বেলাল ও পূজা

নতুন গান নিয়ে আসছেন দেশের জনপ্রিয় দুই সংগীতশিল্পী বেলাল খান ও পূজা। নাটক-সিনেমাতে একসাথে নিয়মিত গাইলেও দীর্ঘ ৩ বছর পর মিউজিক ভিডিওতে দেখা যাবে তাদের। ‘বেসামাল’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তারা।

গানটির কথা লিখেছেন প্রসেনজিৎ ওঝা, সুর করেছেন বেলাল খান এবং সংগীতায়োজনে আছেন শোভন রয়। এছাড়াও গানটিতে চমৎকার কিছু র্যাপ রয়েছে র্যাপাস্তা দাদুর কণ্ঠে।

ভাংড়া রিদমিক ফিল্মি ধাঁচের এই গানের চমৎকার মিউজিক ভিডিও নির্মাণ করেছেন অনন্য মামুন। কোরিওগ্রাফি করেছেন রোহান বেলাল।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছে জনপ্রিয় দুই মডেল হামজা ও আরিয়ানা। ঢাকার সাভারের বেশ কিছু মনোরম লোকেশনে ভিডিওচিত্র ধারণ করা হয়েছে।

নতুন গান ও ভিডিও নিয়ে বেলাল খান বলেন, ‘হিন্দুদের বড় উৎসব পূজা আসছে। তাই গানটাতে ফেস্টিভ একটা মুড রাখার চেষ্টা করেছি। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে চমৎকার গ্ল্যামারাস মিউজিক ভিডিও নির্মাণ করেছে মামুন ভাই। তার সাথে প্রথম কাজ, আমি খুবই আশাবাদী।

আমার সর্বশেষ গান ‘পাখি’ যেমন ভক্ত-শ্রোতারা দারুণভাবে লুফে নিয়েছে আমার বিশ্বাস এই গানটি ও তেমনি শ্রোতাদের নিরাশ করবে না।’

এ প্রসঙ্গে পূজা বলেন, ‘বেলাল ভাইয়ের সাথে আমার গাওয়া গানগুলো বরাবরই স্পেশাল হয়। এবারের গানটিও তেমন। আমরা গানের রেকর্ডিং থেকে শুরু করে ভিডিও পর্যন্ত আনন্দ নিয়ে কাজ শেষ করেছি।’

আগামী সপ্তাহের প্রথম দিকেই বেলাল খানের ইউটিউব চ্যানেল থেকে ‘বেসামাল’ গানটি প্রকাশিত হবে।

  • সর্বশেষ - বিনোদন