2024-04-25 12:44:26 pm

ভোট ঘিরে ডিআরইউতে উৎসবের আমেজ

www.focusbd24.com

ভোট ঘিরে ডিআরইউতে উৎসবের আমেজ

৩০ নভেম্বার ২০২১, ১৩:৫৯ মিঃ

ভোট ঘিরে ডিআরইউতে উৎসবের আমেজ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনকে কেন্দ্র করে বিরাজ করছে উৎসবের আমেজ। সকাল থেকে সদস্যদের উপস্থিতিতে এই উৎসব বিরাজ করছে ডিআরইউ’র প্রাঙ্গণে।

ডিআরইউতে গিয়ে দেখা যায়, সকাল থেকে ভোট দিতে আসছেন ভোটাররা। ডিআরইউ’র সদস্যরা নিজেদের পরিচিতজনদের সঙ্গে দেখা, কুশল বিনিময় করছেন। নির্বাচনকে ঘিরে ভোট দিতে এসে অনেকে আবার সেলফি তুলে পোস্ট করছেন ফেসবুকে। কেউ কেউ আবার চা, গল্প, আড্ডায় মেতেছেন ডিআরইউ প্রাঙ্গণে।

ভোট ঘিরে ডিআরইউতে উৎসবের আমেজ

ভোট দিতে আসা সাংবাদিক জাকির হোসেন আজাদী বলেন, বার্ষিক একটি বড় আয়োজন এই ডিআরইউ নির্বাচন। উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ চলছে।

ডিআরইউ’র অপর এক সদস্য মনির মিল্লাত জাগো নিউজকে বলেন, একটা উৎসবমুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। সম্পূর্ণ গণতান্ত্রিক পরিবেশে, সুষ্ঠুভাবে হয় ভোটগ্রহণ। এর মাধ্যমে যোগ্য নেতৃত্ব বের হয়ে আসে। যারা নির্বাচিত হবে প্রত্যাশা করি তারা সংগঠনটির কল্যাণে কাজ করবে।

ভোট ঘিরে ডিআরইউতে উৎসবের আমেজ

সাংবাদিক রাব্বি সিদ্দিকি বলেন, আমরা বছরজুড়ে এই দিনটার জন্য অপেক্ষা করি। এখানে দলমত নির্বিশেষ যোগ্যদের ভোট দেই। নিরপেক্ষ ভোট প্রদানের মাধ্যমে যোগ্যরাই নির্বাচিত হয়।

নির্বাচনে মোট ২১টি পদের মধ্যে তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক এবং আপ্যায়ন সম্পাদক পদ দুটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ায় বাকি ১৯টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪১ জন প্রার্থী। সকাল ৯ টা-বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :