2024-04-28 05:53:47 am

থাইল্যান্ডের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হয়েছেন মসিক মেয়র ইকরামুল হক টিটু

www.focusbd24.com

থাইল্যান্ডের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হয়েছেন মসিক মেয়র ইকরামুল হক টিটু

২৪ মার্চ ২০২২, ১৭:১৮ মিঃ

থাইল্যান্ডের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হয়েছেন মসিক মেয়র ইকরামুল হক টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জননন্দিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের বিশেষায়িত একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে তিনি হাসপাতালটিতে ভর্তি হয়েছেন বলে মেয়রের পারিবারিক সূত্র নিশ্চিত করেছে। তিনি গত মঙ্গলবার দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে থাইল্যান্ডের উদ্দেশ্যে রওনা হন। মেয়র টিটুর সাথে তার স্ত্রী নাসিমা আক্তার মিলা ছাড়াও পরিবারের অন্য এক সদস্য রয়েছেন। চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরে আসার জন্য মেয়র মোঃ ইকরামুল হক টিটু সকলের দোয়া কামনা করেছেন।
জানা যায়, মেয়র মোঃ ইকরামুল হক টিটু গত ৭ ফেব্রুয়ারি স্লিপ কেটে পড়ে গিয়ে মারাত্মক আহত হন। এতে তার বাম পা ভেঙ্গে গিয়ে বাম হাতে মারাত্মক আঘাত পান। ময়মনসিংহ এবং ঢাকায় দীর্ঘ চিকিৎসা শেষে পায়ের অবস্থার উন্নতি হলেও তার হাতের আঘাতের জটিলতা কাটেনি। এ কারণেই তিনি উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ড যাওয়ার সিদ্ধান্ত নেন। পরে গত মঙ্গলবার থাইল্যান্ড যাত্রা করেন। এদিকে ময়মনসিংহের হাজার হাজার নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খী এবং ফলোয়ার মেয়র মোঃ ইকরামুল হক টিটুর রোগমুক্তি কামনা করে ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে বিবৃতি দেওয়া অব্যাহত রেখেছেন। এটি মেয়র টিটুর প্রতি মানুষের অকৃতিম ভালোবাসার বহিঃপ্রকাশ।


জানা যায়, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নাগরিকদের জন্য কাজ করে ময়মনসিংহ বিভাগসহ দেশের মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। দাগ কেটেছেন কোটি মানুষের হৃদয়ে। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী অসহায় পরিবারের মধ্যে খাদ্যপণ্য বিতরণ এবং জনসচেতনতার জন্য অক্লান্ত শ্রম দিয়েছেন জননন্দিত এই মেয়র। মানুষ যখন প্রাণঘাতি করোনা ভাইরাস সংক্রমণের অজানা আশঙ্কায় তখনও সড়কে অবস্থান করেন মেয়র টিটু। পরিচ্ছন্ন রাখেন প্রধান সড়ক এবং ওয়ার্ডগুলোর সড়কসহ নগরীর অলিগলি। জীবন বিপন্ন হতে পারে জেনেও মানুষের জন্য কাজ করে যাওয়ার বিষয়টিকে মহানুভবতার সর্বোচ্চ স্বীকৃতি দিয়েছেন ময়মনসিংহবাসী।
সূত্র জানায়, দেশের সিটি কর্পোরেশন ও পৌরসভার মেয়রদের মধ্যে যেক’জন আলোচিত তাদের একজন মোঃ ইকরামুল হক টিটু। ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড, সৌন্দর্যবর্ধন প্রকল্প, ক্লিন ইমেজ, বিচক্ষণতা এবং সাংগঠনিক দক্ষতার কারণে তিনি সকলের নজর কেড়েছেন। মেয়র টিটু সম্পর্কে গণমাধ্যম, উন্নয়ন ও সংস্কৃতি সংগঠক স্বাধীন চৌধুরী বৃহস্পতিবার দৈনিক জাগ্রত বাংলা’কে বলেন, নিজের স্বার্থ জলাঞ্জলি দিয়ে টিটু নগরবাসীর পাশে দাঁড়িয়েছেন। সকলের প্রিয় এই মানুষ জীবন বাজি রেখে কাজ করেন নাগরিক সুরক্ষার জন্য। এ যুগে তার মতো জনপ্রতিনিধি পাওয়া দৃষ্টান্ত। নিঃসন্দেহে তিনি মহানুভব। তিনি বলেন, মেয়র টিটু কোটি মানুষের হৃদয়ে ঠাঁই করে নিয়েছেন। গত ১২ বছর নগরীতে বাস্তবায়ন করা উন্নয়ন কর্মকাণ্ড দেড়শ বছরকে ছাড়িয়ে গেছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :