2024-05-18 07:06:06 am

কথা রাখলেন জামালপুর পুলিশ সুপার

www.focusbd24.com

কথা রাখলেন জামালপুর পুলিশ সুপার

৩০ মার্চ ২০২২, ১৩:৩৩ মিঃ

কথা রাখলেন জামালপুর পুলিশ সুপার

অবশেষে জামালপুর পুলিশ সুপারের পূর্বঘোষণা অনুযায়ী জেলা পুলিশের সকল সার্কেল অফিস, থানা, তদন্ত কেন্দ্রসহ পুলিশ সুপারের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের জন্য একটি করে আসন সংরক্ষিত করা হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) পুলিশ সুপারের কক্ষে সংরক্ষিত আসনে বীর প্রতীক সৈয়দ সদরুজ্জামান হেলালকে বসিয়ে আনুষ্ঠানিকতা শুরু করেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। এ সময় ইসলামপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন মিয়া এবং জেলার বিশেষ শাখার কর্মকর্তা মো. সালেমুজ্জামান উপস্থিত ছিলেন।

এর আগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং সুবর্ণজয়ন্তীতে দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা এবং বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, বীর মুক্তিযোদ্ধারা হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন বলেই আজ আমরা স্বাধীন। তাই আমাদের উচিত যার যার অবস্থান থেকে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া। সেই লক্ষ্যে জামালপুর জেলা পুলিশের সকল ইউনিটে বীর মুক্তিযোদ্ধাদের জন্য একটি করে আসন সংরক্ষিত রাখা হয়েছে।

পুলিশ সুপারের এমন কাজে কৃতজ্ঞতা প্রকাশ করেন বীর প্রতীক সৈয়দ সদরুজ্জামান হেলাল। এসময় তিনি বলেন, জেলার সকল মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন পুলিশ সুপার। এটা আমরা কোনোদিন ভুলবো না। জামালপুর পুলিশের এই কাজটি যেন সারাদেশেই অনুকরণ করা হয়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :