, ২১ অগ্রহায়ণ ১৪৩০ অনলাইন সংস্করণ

দেবরের দায়ের কোপে প্রাণ গেলো ভাবির

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

দেবরের দায়ের কোপে প্রাণ গেলো ভাবির

ময়মনসিংহের তারাকান্দায় বাঁশ কাটাকে কেন্দ্র করে দেবরের দায়ের কোপে জাহানারা বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাহানারা খাতুন ওই এলাকার ইদ্রিস আলীর স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে তারাকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম জাগো নিউজকে বলেন, দীর্ঘদিন ধরে জাহানারার স্বামী ইদ্রিস আলীর সঙ্গে তার ভাই সিদ্দিক মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ অবস্থায় ১৬ মে (সোমবার) ওই বিরোধপূর্ণ জমিতে ইদ্রিস আলী বাঁশ কাটতে গেলে সিদ্দিক মিয়া বাধা দেন। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

এসআই আরও বলেন, মঙ্গলবার দুপুরে সিদ্দিক মিয়া দেশীয় অস্ত্র নিয়ে ইদ্রিস আলীর বাড়িতে ঢুকে হামলা চালান। এ সময় ইদ্রিস আলী দৌড়ে নিজ ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। দরজা ভেঙে ঘরে ঢুকে দেশীয় অস্ত্র নিয়ে কুপিয়ে ও পিটিয়ে ইদ্রিস আলী ও তার স্ত্রী জাহানারাসহ তিনজনকে আহত করেন। স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহানারাকে মৃত ঘোষণা করেন। আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধারের ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল