2024-05-04 09:08:28 am

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

www.focusbd24.com

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

০২ জুলাই ২০২২, ১০:০৬ মিঃ

ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহে পারভেজ মিয়া (৩০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১ জুলাই) রাত ৮টার দিকে তাকে কুপিয়ে পালিয়ে যায় তারা। পরে রাত সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত পারভেজ মহানগরীর ২৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন। এছাড়া তিনি ময়মনসিংহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ আক্তারুজ্জামান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত ৮টার দিকে মহানগরীর গন্দ্রপা এলাকায় পারভেজ মিয়াকে অজ্ঞাত দুষ্কৃতকারীরা কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে হাসপাতালের ৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে অপারেশন থিয়েটারে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মহানগর যুবলীগের আহ্বায়ক শাহিনুর রহমান বলেন, নিহত পারভেজ মহানগরীর ২৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী ছিলেন। এছাড়াও তিনি ময়মনসিংহ পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি। যে বা যারাই এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকুক, দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বলেন, বিকেলে ওই এলাকার কিছু যুবকের সঙ্গে পারভেজ মিয়ার কথা কাটাকাটি হয়। পরে ৮টার দিকে পারভেজ মিয়াকে একা পেয়ে কুপিয়ে আহত করে। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়। জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :