, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

আ’লীগের সম্মেলন দেখতে গিয়ে ছুরিকাঘাতে তরুণ খুন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

আ’লীগের সম্মেলন দেখতে গিয়ে ছুরিকাঘাতে তরুণ খুন

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন দেখতে গিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বে আবির (১৮) নামের এক তরুণ ছুরিকাঘাতে খুন হয়েছেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকেল ৪টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ওই তরুণের মৃত্যু হয়।

নিহত আবির ময়মনসিংহ মহানগরীর ১৮ নম্বর ওয়ার্ডের কৃষ্টপুর এলাকার আবুল কালাম ছেলে। তিনি তার বাবার ভাঙারির ব্যবসা দেখাশোনা করতেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) জুলহাস উদ্দিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে ওই তরুণের মৃত্যু হয়। পরে মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালের মর্গে পাঠানো হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বলেন, ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলছে। সম্মেলন শুরু হওয়ার আগে সম্মেলনস্থল থেকে প্রায় ৩০০ গজ দূরে পৌর শহরের সাব-রেজিস্ট্রি অফিসের সামনে দুই গ্রুপের কথা-কাটাকাটি হয়। পরে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। তবে, কী কারণে এমন ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, মহানগরীর কৃষ্টপুর এলাকার জনি ও রক্সি নামের দুই গ্রুপের সদস্যরা ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন দেখতে যান। সেখানে জনি ও রক্সি গ্রপের সদস্যদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এর জেরে আরিবকে ছুরিকাঘাত করেন রক্সি গ্রপের সদস্যরা। পরে আবিরের বন্ধু পলাশ তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ‘এটি আওয়ামী লীগের সম্মেলনকেন্দ্রিক কোনো ঘটনা না। দুই গ্রুপই সম্মেলন দেখতে গিয়ে দ্বন্দ্বে জড়িয়ে এ ঘটনা ঘটে। মূল ঘটনা জানতে আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

নিহত তরুণের বাবা আবুল কালাম বলেন, ‘আমার ছেলে আমার ব্যবসায় সহাযতা করতো। ঘটনার আগে পলাশের সঙ্গে ত্রিশাল যায়। সেখানেই আবির ছুরিকাঘাতে আহত হয়ে মারা গেছে।’

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল