2024-04-26 09:59:29 pm

শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না: পরিকল্পনামন্ত্রী

www.focusbd24.com

শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না: পরিকল্পনামন্ত্রী

১৮ আগষ্ট ২০২২, ১৬:৩৪ মিঃ

শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে ঢেউটিন দেওয়া হচ্ছে, আগামীতে আরও দেওয়া হবে। আওয়ামী লীগ গরীবের সরকার। আওয়ামী লীগের নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুর সুনামগঞ্জের জগন্নাথপুরের সামাদ আজাদ অডিটোরিয়ামে তার নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এমএ মান্নান বলেন, গত একমাস ধরে জিনিসপত্রের দাম বেড়েছে। তেল, চাউলের দাম বেড়েছে। তা আমরা স্বীকার করি। কিন্তু আমাদের জন্য এ দাম বৃদ্ধি পায়নি।

jagonews24

রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে ইঙ্গিত করে তিনি বলেন, মোড়লদের লড়াইয়ে এ সমস্যা সৃষ্টি হয়েছে। লোডশেডিং দেখা দিয়েছে। তবে আর বেশি দিন নয়! আগামী একমাসের মধ্যে সবকিছু আগের মতো স্বাভাবিক হয়ে যাবে। দামও কমবে বিদ্যুৎও পাওয়া যাবে।

মন্ত্রী বলেন, গত ১৪ বছরে দেশে উন্নয়ন হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। শিক্ষা, যোগাযোগসহ দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে।

এর আগে পরিকল্পনামন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দকৃত উপজেলার দুস্থ ও অসহায় ১৭৫ পরিবারের মধ্যে এক বান করে ঢেউটিন ও নগদ তিন হাজার টাকা বিতরণ করেন। এছাড়াও তিনি চার কোটি ৩৩ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে উপজেলার মিরপুর ইউনিয়নের আমড়াতৈল থেকে নয়াবন্দর ভায়া শ্রীরামসী বাজারের রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :