, ৭ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

জামালপুরে মা-মেয়েকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

জামালপুরে মা-মেয়েকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

জামালপুরে ইউনানি আয়ুর্বেদিক মেডিকেল কলেজের শিক্ষার্থী কাজলী আক্তার ময়না ও তার মা জোসনা বেগমকে হত্যার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে বকশিগঞ্জ উপজেলার বাট্টাজোড় এলাকায় হযরত খাজা বশীর ইউনানী আয়ুর্বেদিক মেডিকেল কলেজের সামনে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা এ কর্মসূচি পালন করেন।

কলেজের অধ্যক্ষ ড. খাজা নাসীরুল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষক ডা. শফিউল্লাহ, কলেজের তথ্য সম্পাদক শামীম আলম, হারুনুর রশিদ, শিক্ষার্থী জুবায়ের আহমেদ জিন্নাহ প্রমুখ।

বক্তারা বলেন, মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী কাজলী আক্তার ময়না ও তার মা জোসনা বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

নিহত কাজলী আক্তার ময়না ও তার মা জোসনা বেগম জামালপুর সদর উপজেলার রানাগাছা ইউনিয়নের বাদামবাড়ী গ্রামের বাসিন্দা।

শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় পার্শ্ববতী বাঁশচড়া ইউনিয়নের জামিরা এলাকার মেহেদি হাসান নিপুনের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হন কাজলী আক্তার ও তার মা জোসনা বেগম। এরপর তারা আর বাড়ি ফেরেননি।

পরের দিন সকালে উপজেলার রানাগাছা ইউনিয়নের কুমারিয়া এলাকার একটি বাঁশঝাড় থেকে কাজলি আক্তারের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। মেয়ের মরদেহ উদ্ধারের ৩৬ ঘণ্টা পর সোমবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাঁশচড়া ইউনিয়নের বড়ইতাড় এলাকার একটি খাল থেকে জোসনা বেগমের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শামীম হাসান ও মামুন মিয়া নামের দুজনকে গ্রেফতার করে পুলিশ।

  • সর্বশেষ - মহানগর