2024-06-25 07:18:41 pm

অ্যাস্টন মার্টিনের নতুন এসইউভি গাড়ি এলো বাজারে

www.focusbd24.com

অ্যাস্টন মার্টিনের নতুন এসইউভি গাড়ি এলো বাজারে

০৫ অক্টোবার ২০২২, ১৯:০০ মিঃ

অ্যাস্টন মার্টিনের নতুন এসইউভি গাড়ি এলো বাজারে

ভারতের বাজারে বিলাসবহুল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান অ্যাস্টন মার্টিনের নতুন গাড়ি। অ্যাস্টন মার্টিন ডিবিএক্স ৭০৭। শক্তিশালী মোটরসহ ড্রাইভিংয়ের নতুন ধরনের রোমাঞ্চ পাওয়া যাবে গাড়িটিতে। গত বছরই ভারতে লঞ্চ করেছিল ডিবিএক্স এসইউভিটি। এবার সেটিরই নতুন ভার্সন এলো।

অ্যাস্টন মার্টিন একটি ব্রিটিশ গাড়ি। গাড়ি বিশেষজ্ঞরা একে বিলাসবহুল গাড়ির তকমা দিয়েছেন বহু আগেই। এই গাড়িতে থাকছে অতি উন্নতমানের প্রযুক্তি। মার্সিডিজ-এএমজি সোর্সড ৭০৭বিএইচপি ভি৮ ইঞ্জিন। সাধারণ ডিবিএক্সের তুলনায়, অ্যাস্টন মার্টিন ডিবিএক্স ৭০৭ ইঞ্জিন বে-তে বেশি মাত্রায় এয়ারফ্লো করতে পারে। এলইডি আলো, ফ্রন্ট বাম্পারওয়ালা গাড়িতে রয়েছে একই রুফ স্পয়েলার। রয়েছে নয়া কোয়াড-এগজস্ট সিস্টেম এবং বড়সড় ডিফিউজার।

সহজভাবে গাড়ি চালানোর জন্য গাড়ির মধ্যেই বসানো রয়েছে নতুন কিছু শর্টকাট বোতাম। একটি ১০.২৫ ইঞ্চি স্ক্রিনের টাচপ্যাড দেওয়া হয়েছে নেভিগেশন ফাংশন নিয়ন্ত্রণ করার জন্য।আরও আছে একটি ১২.৩ ইঞ্চি ডিজিটাল ড্রাইভারের ডিসপ্লে এবং হাতে সেলাই করা চামড়ার গৃহসজ্জার সামগ্রী। অ্যাস্টন মার্টিন বিডিএক্স ৭০৭ গাড়িটি প্রতিযোগিতা করবে ল্যাম্বর্গিনি উরুস, পোর্সে কেইন টার্বো জিটি, বেন্টলে বেন্টায়গারের সঙ্গে।

বিলাসবহুল এসইউভি এই গাড়ির মূল্য ৪ কোটি ৬৩ লাখ রুপি। এর পূর্বসূরি অ্যাস্টন মার্টিন বিডিএক্স-এর দাম ছিল ৪ কোটি ১৫ লাখ রুপি। নতুন ফ্ল্যাগশিপ পারফরম্যান্সের জন্য এসইউভিটির দাম ৪৮ লাখ টাকা বেশি পড়বে।

সূত্র: অটো কার ইন্ডিয়া


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :