2024-06-14 07:49:46 am

৯৯৯৯ টাকায় কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

www.focusbd24.com

৯৯৯৯ টাকায় কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

০১ ডিসেম্বার ২০২২, ১৬:৩৭ মিঃ

৯৯৯৯ টাকায় কক্সবাজার ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

ঢাকা টু কক্সবাজারে ৯ হাজার ৯৯৯ টাকায় ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্যাকেজের আওতায় থাকবে ঢাকা-কক্সবাজার-ঢাকা রিটার্ন টিকিট, এয়ারপোর্ট থেকে হোটেল পর্যন্ত পরিবহন সুবিধা এবং সকালে বুফে ব্রেকফাস্ট।

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে অ্যাসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) আয়োজিত 'বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম এক্সপো মেলায় ইউএস-বাংলার নিজস্ব স্টলে পাওয়া যাচ্ছে এসব সুযোগ সুবিধা।

dhakapost

বিমানের টিকিটে ১৫ শতাংশ ছাড় 

মেলায় বিভিন্ন দেশের এয়ার টিকিটে ১৫ শতাংশ ছাড় দিচ্ছে বাংলাদেশ বিমান এয়ারলাইন্স।

ঢাকা টু কাঠমান্ডু, কলকাতা, দিল্লি, আবুধাবি, শারজাহ, দুবাই, দোহা, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, ব্যাংকক যাত্রায় এ ছাড় পাওয়া যাচ্ছে। 

কর্মকর্তারা জানান, মেলায় অংশগ্রহণকারীরা আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশ বিমানের নিজস্ব স্টলে এসে অফার উপভোগ করতে পারবেন।

আয়োজনের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে দেশের আকাশে সদ্য ডানা মেলা এয়ারলাইন্স প্রতিষ্ঠান এয়ার এ্যাস্ট্রা, কো-স্পন্সর হিসেবে রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আজ থেকে শুরু হওয়া এই এক্সপো আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে। এবারের আয়োজনে ভারত, মালয়েশিয়া, ভুটান, নেপাল, মালদ্বীপ, ওমান, শ্রীলঙ্কা, তুরস্ক, আজারবাইজান, কোরিয়া, ভিয়েতনাম, সিঙ্গাপুর, সংযুক্ত আরব আমিরাতসহ ১৫টির বেশি দেশ থেকে এয়ারলাইন্স, হসপিটাল, ট্যুরিজম বোর্ড, ট্রাভেল এজেন্সি, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ক্রুজ লাইনার, ডেসটিনেশন ম্যানেজমেন্ট কোম্পানি এবং অন্যান্য ট্রাভেল ও ট্যুরিজম খাত সংশ্লিষ্ট সেবাদানকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :